সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

ওসমানীনগরে ফ্রি চক্ষু পরীক্ষা ও ছানী অপারেশন ক্যাম্প

  • ওসমানীনগর সংবাদদাতা

ওসমানীনগরের গয়াসপুরে আল-মনোয়ার আঙ্গুরা খাতুন এসোসিয়েশনের উদ্দোগে ফ্রি চক্ষু পরীক্ষা ও ছানী অপারেশন ক্যাম্প সম্পন্ন হয়েছে। গতকাল ১১ ফেব্রæয়ারী মঙ্গলবার সকাল ১১টায় উপজেলার তাজপুর ইউনিয়নের গয়াসপুরস্থ কেজিডিএস ইংলিশ মিডিয়াম উচ্চ বিদ্যালয়ে বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মাস্টার আশরাফ আলীর সভাপতিত্বে ও এসোসিয়শনের পরিচালক মুহাম্মদ মিজানুর রহমানের পরিচালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন,জালালাবাদ চক্ষু হাসপাতালের পরিচালক ডাঃ এম এ মতিন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, এসোসিয়েশনের প্রধান পৃষ্ঠপোষক অধ্যাপক এ এস মহবুব আহমদ, পাঁচপাড়াস্থ শাহ সিদ্দিক (রঃ) জামেয়া ইসলামিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শিকদার মুহাম্মদ কিব্রিয়াহ, এসোসিয়েশনের প্রতিষ্টাতা হাফেজ রেদওয়ান আহমদ। উপস্থিত ছিলেন, এসোসিয়েশনের পরিচালক সৈয়দ আখতার আহমদ, সাংবাদিক মো: মুহিব হাসান, জিল্লুর রহমান, তারেক আহমদ, শিক্ষক শিব্বির আহমদ চৌধুরী,প্রবাসী ফারুক আহমদ প্রমুখ।

অনুষ্ঠান শেষে দুয়া পরিচালনা করেন, আল ফালাহ একাডেমি শিশু সদনের সুপার হাফেজ কুতুব উদ্দিন। চক্ষু পরীক্ষা কেন্দ্রে ৪শ রোগীকে পরীক্ষা, ব্যবস্থাপত্র, ঔষধ ও চশমা প্রদান এবং ২২ জন রোগীকে ছানী অপারেশনের জন্য বাছাই করা হয়। আগামি ২২ ফেব্রæয়ারী সিলেটের জালালাবাদ চক্ষু হাসপাতালে এসোসিয়েশনের পক্ষ থেকে তাদের ছানী অপারেশন করানো হবে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: