সর্বশেষ আপডেট : ১ মিনিট ২৮ সেকেন্ড আগে
শনিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২০ খ্রীষ্টাব্দ | ১৭ ফাল্গুন ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

দিরাইয়ে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত ১, আহত ২

  • দিরাই সংবাদদাতা 

সুনামগঞ্জের দিরাইয়ে বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালিয়ে গাছের সাথে ধাক্কা লেগে ৩ বন্ধুর একজন নিহত ও অপর ২ বন্ধু গুরুতর আহত হয়েছে। নিহত রায়হান (২০) উপজেলার শরীফপুর গ্রামের আকবর আলীর পুত্র। গুরুতর আহত একই গ্রামের সুন্দর আলীর পুত্র সোহাগ (২০) ও নজরুল মিয়ার পুত্র পারভেজ (২০) কে আশংকাজনক অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। মঙ্গলবার বিকেল ৫ টায় দিরাই-মদনপুর সড়কের শরীফপুরে এ হতাহতের ঘটনাটি ঘটে।
দিরাই থানা পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, নিহত রায়হান দুই বন্ধুকে নিয়ে তার নিজের মোটর সাইকেলযোগে শরীফপুর থেকে দিরাই বাজারে আসার সময় নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার পাশের গাছের সাথে ধাক্কা লেগে ৩ জন রাস্তায় ছিটকে পড়ে। স্থানীয়রা আহত তিন জনকে দিরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক রায়হানকে মৃত ঘোষনা করেন। এবং আশংকাজনক অবস্থায় সোহাগ ও পারভেজকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। দিরাই থানা অফিসার ইনচার্জ কেএম নজরুল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহত রায়হান লাশ ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে প্রেরণের প্রস্তুতি চলছে।
সুনামগঞ্জের দিরাইয়ে উঠতি বয়সের ছেলেদের বেপরোয়া গতিতে মটর সাইকেল চালানোর কারনে বৃদ্ধি পেয়েছে সড়ক দুর্ঘটনা। যুবকদের তরতাজা রক্তে লাল হচ্ছে পিচঢালা কালো সড়ক। সড়কে পড়ে থাকা একজনের রক্ত শুকাতে না শুকাতেই ঝরছে আরেক জনের রক্ত।গেল দুই সপ্তাহ পূর্বে দিরাই মদনপুর সড়কের সুজানগর নামক স্থানে প্রবাসী যুবকসহ দুই জন বেপরোয়া মটর সাইকেল চালিয়ে পিকআপের চাপায় ঘটনাস্থলেই প্রাণ হারায়। ৩ দিন আগে জগন্নাথপুর-রানীগঞ্জ সড়কে একইভাবে বেপরোয়া গতির মটর সাইকেল গাছের সাথে ধাক্কা খেয়ে দুইজন গুরুতর আহত হয়। এ ঘটনায় দিরাই উপজেলার নাচনী গ্রামের হিমু(১৭) নামের কিশোর সোমবার রাতে সিলেটের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। খোঁজ নিয়ে জানা যায়, একের পর এক মটর সাইকেল দুর্ঘটনায় হতাহত সবাই ছিল হেলমেট বিহীন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: