সর্বশেষ আপডেট : ১২ ঘন্টা আগে
শনিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২০ খ্রীষ্টাব্দ | ১৭ ফাল্গুন ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নেতারা গুলি করার হুকুম দিলে সেই হুকুম মানবেন না —সুনামগঞ্জে শফিক

  • সুনামগঞ্জ প্রতিনিধি

বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও সিলেট বিভাগের দায়িত্বপ্রাপ্ত নেতা সাখাওয়াত হোসেন শফিক বলেন, দেশ আজ উন্নয়নের জোয়ারে ভাসছে। শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। আমাদের নেতা একজনই, তিনি হলেন শেখ হাসিনা। শ্লোগান একটাই হবে আমাদের জয় বাংলা, জয় বঙ্গবন্ধু’। তিনি আছেন বলেই জঙ্গিবাদ নিয়ন্ত্রণে আছে। তিনি বাঁচলে দেশ বাঁচবে।

নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, নেতারা কর্মীদের গুলি করার হুকুম দিলে সেই নেতার হুকুম মানবেন না। বিবেক বুদ্ধি দিয়ে নেতার কথা বিচার করতে হবে। নেতার আনুগত্য তখনই করতে হবে যখন তিনি সঠিক পথে পরিচালিত করবেন। এই ভাবেই কর্মী নেতা নির্বাচন করবেন, নেতারাও সেই ভাবে কর্মী নির্বাচন করবেন। তখন দল ঐক্যবদ্ধ থাকে। আমরা চাই না দলে বিভাজন সৃষ্টি হোক। আওয়ামী লীগকে সুসংগঠিত করতে আপনাদের কথা আমি আমাদের নেত্রীর কাছে তুলে ধরব।

গতকাল মঙ্গলবার দুপুরে শহরের শিল্পকলা একাডেমীতে জেলা আওয়ামীলীগের প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি নুরুল হুদা মুকুটের সভাপতিত্বে ও জেলা সেক্রেটারী ব্যারিস্টার এম এনামুল কবীর ইমনের পরিচালনায় অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় আওয়ামীলীগের জাতীয় পরিষদের সদস্য এড. আপ্তাব উদ্দিন, সুনামগঞ্জ ১আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন, সাবেক এমপি শাহানা রব্বানী, পৌর মেয়র নাদের বখত, এড. অবনী মোহন দাস, মুক্তিযোদ্ধা মতিউর রহমান, এড. শফিকুল ইসলাম, এড, নান্টু রায়, হায়দার চৌধুরী লিটন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: