সর্বশেষ আপডেট : ১৬ মিনিট ৪ সেকেন্ড আগে
সোমবার, ৬ এপ্রিল ২০২০ খ্রীষ্টাব্দ | ২৩ চৈত্র ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বুধবার ১ঘটিকায় ব্রিকলেন মসজিদে ইসহাক কাজল এর নামাজে জানাজা

মকিস মনসুর: ৭১ এর বীর মুক্তিযোদ্ধা সাংবাদিক, লেখক, একাধিক গ্রন্থ প্রণেতা, বাংলা একাডেমির প্রবাসী লেখক পুরস্কারপ্রাপ্ত সাহিত্যিক ও রাজনীতিবিদ মৌলভীবাজার জেলার কমলগঞ্জের ৮০- ৯০ দশকের দাপটে সাংবাদিক, বাংলাবাজার পত্রিকার বিশেষ প্রতিনিধি কমলগঞ্জ প্রেসক্লাবের সাবেক সফল দুইবারের সভাপতি ইসহাক কাজল ১০ ফেব্রুয়ারি সন্ধ্যায় লন্ডনের একটি হাসপাতালে তিনি ইন্তেকাল করেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।) মুক্তিযোদ্ধা ইসহাক কাজল প্রায় চার বছর ধরে দুরারোগ্য ব্যাধি ক্যানসারে আক্রান্ত ছিলেন। মৃত্যুর আগে গত কয়েকদিন তিনি আইসিইউতে ছিলেন।

ষাটের দশক থেকে তিনি সাংবাদিকতার পাশাপাশি সক্রিয়ভাবে গনমানুষের কল্যানের রাজনীতিতে নিজেকে নিয়োজিত রেখেছেন। বর্নাঢ্য রাজনৈতিক জীবনে তিনি বাংলাদেশ ওয়ার্কাস পার্টির জেলা শাখার প্রতিষ্ঠাতা সম্পাদকের দায়িত্ব পালন করেন। বাংলাদেশের তেল-গ্যাস ও খনিজ সম্পদ রক্ষা আন্দোলনের জাতীয় পর্যায়ে নেতৃত্ব দেন ইসহাক কাজল। বাংলাদেশের তেল-গ্যাস-খনিজসম্পদ বিদেশী আগ্রাসনসহ তার লেখা ১২টি গ্রস্থ দেশ-বিদেশে পাঠকদের কাছে ব্যাপকভাবে সমাদৃত।

১২ই ফেব্রুয়ারি রোজ বুধবার বাদ জোহর ব্রিকলেইন মসজিদে (লন্ডন)59 Brick Lane. Spitalfields, London E1 6QL জানাজার নামাজে শরিক হওয়ার জন্য মনসুর মিডিয়ার পরিবারের পক্ষ থেকে সবাইকে বিনীতভাবে অনুরোধ করা যাচ্ছে।

যিনি আজীবন ছিলেন গণমানুষের কন্ঠস্বর সংগ্রামী সাংবাদিক ও প্রগতিশীল রাজনীতিক মৌলভীবাজার জেলার কৃতি সন্তান ইসহাক কাজল এর জন্য দোয়া করবেন মহান আল্লাহ যেনো আমাদের এই প্রিয় মানুষকে জান্নাতবাসী করেন আমিন।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: