সর্বশেষ আপডেট : ৩২ মিনিট ৩৯ সেকেন্ড আগে
সোমবার, ৬ এপ্রিল ২০২০ খ্রীষ্টাব্দ | ২৩ চৈত্র ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেটে ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন করলেন শফিক

  • স্পোর্টস রিপোর্টার

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে সিলেট সরকারী কলেজ ছাত্রলীগ কর্তৃক আয়োজিত শহীদ আকবর সুলতান, মিজান, তানিম, মিয়াদ ও সারোয়ার স্মৃতি ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করলেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাখাওয়াত হোসেন শফিক। গতকাল সোমবার (১০ ফেব্র“য়ারি) বিকেলে তিনি সিলেট সরকারি কলেজ মাঠে টুর্নামেন্টের উদ্বোধন করেন।

এসময় উপস্থিত ছিলেন, সিলেট জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, বর্তমান সাধারণ সম্পাদক এড. নাসির উদ্দিন খান, মহানগর আ.লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হুসেন, সিলেট জেলা আওয়ামী লীগের সাবেক যুব ও ক্রীড়া সম্পাদক এডভোকেট রনজিত সরকার, সিলেট সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ নাসিমা হক খান, মহানগর স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক দেবাংশু দাস মিটু, জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি হিরন মাহমুদ নিপু, সাবেক ছাত্রনেতা জাহেদুর রহমান চৌধুরী, অপু তালুকদার, শাহেদ আহমেদ, ফাহাদ আহমেদ রুমেল, আমির আলি, ওয়ালী উল্লাহ বদরুল, কামরুল ইসলাম, সঞ্জয় চৌধুরী, দেলোয়ার হুসেন, হোসাইন আহমেদ, টুর্নামেন্ট পরিচালনা কমিটির আহবায়ক নাজমুল ইসলাম, সদস্য সচিব মওদুদ আহমেদ আকাশ সহ সিলেট জেলা, সরকারি কলেজ ও এম সি কলেজ ছাত্রলীগের বিপুল সংখ্যক নেতৃবৃন্দ।

উদ্বোধনি অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য তিনি বলেন, এ ধরনের সুন্দর একটি আয়োজনের মাধ্যমে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদযাপন করায় সিলেট সরকারি কলেজ ছাত্রলীগ এবং টুর্নামেন্ট আয়োজক কমিটিকে ধন্যবাদ জানান,এবং ছাত্রলীগ নেতাকর্মীদের বঙ্গবন্ধুর আদর্শে আদর্শিত হয়ে পড়ালেখার পাশাপাশি সমাজের বিভিন্ন প্রয়োজনে কাজ করার আহবান জানান।

উদ্বোধনি অনুষ্ঠান শেষে অনুষ্ঠিত টুর্নামেন্টের প্রথম খেলায় অংশগ্রহণ করে মুরাদ রয়্যালস বনাম বালুচর ফুটবল ক্লাব, ৬০ মিনিটের এই খেলা গোলশূন্য ড্র হলে ট্রাইবেকারের মাধ্যমে ৫-৩গোলের ব্যবধানে বালুচর ক্লাবকে হারিয়ে মুরাদ রয়্যালস দ্বিতীয় রাউন্ডে তাদের খেলা নিশ্চিত করে, প্রথম খেলায় ম্যান অব দি ম্যাচ নির্বাচিত হয়েছেন মুরাদ রয়্যালসের নুমান।

উল্লেখ্য ইকোইটের সৌজন্য নক আউট পদ্ধতির এই টুর্নামেন্টে ৩২টি টিম অংশগ্রহণ করছে, এবং আগামীকাল থেকে প্রতিদিন দুটি করে খেলা অনুষ্ঠিত হবে।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: