সর্বশেষ আপডেট : ৩৪ মিনিট ৩৬ সেকেন্ড আগে
শনিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২০ খ্রীষ্টাব্দ | ১৭ ফাল্গুন ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

তাহিরপুরে সন্ত্রাসীদের হামলায় ১৫ জন আহত

  • সুনামগঞ্জ প্রতিনিধি

সুনামগঞ্জের তাহিরপুরে জমিজমা সংক্রান্ত বিরোধে হামলার ঘটনা ঘটেছে। এই ঘটনায় অন্তত ১৫জন আহত হয়েছেন বলে খবর পাওয়া গেছে । রোববার (১০ ফেব্রুয়ারি) বিকাল ৪ টা দিকে উপজেলার উত্তর শ্রীপুর ইউনিয়নের দুধের আউটা গ্রামে এ ঘটনা ঘটে।

জানা গেছে, উপজেলার উত্তর শ্রীপুর ইউনিয়নের দুধের আউটা গ্রামের পশ্চিম দিকে সড়কের দক্ষিণ পাশে ধন মিয়ার জমি এবং উত্তর পাশে সঞ্জব আলী, মহব্বত আলী, নূরুল ইসলাম, বদিউজ্জামান, শামছু মিয়া, সতীশ পালের জমি রয়েছে। ধন মিয়ার উত্তর পাশে নিজের জমি রয়েছে দাবী করে সেখানে পাকা পিলার স্থাপন করেন। জমির প্রকৃত মালিকরা যখন বিষয়টির প্রতিবাদ করে তখন ধন মিয়া ইউএনও’র অনুমতি নিয়ে জমিতে পিলার স্থাপন করেছেন বলে জানান। এতে দুপক্ষের মধ্যে উত্তেজনা বিরাজ করে। এক পর্যায়ে ধন মিয়া ও তার লোকজন জমির প্রকৃত মালিকদের উপর হামলা করেন। পরে ট্যাকেরঘাট ফাঁড়ি থানার ইনচার্জ মো. আবু মুছা ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

হামলার ঘটনায় কমপক্ষে ১৫জন আহত হয়েছেন। গুরুতর আহত কামাল হক ও সিজিল মিয়া তাহিরপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। বাকীদেরকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে।

বিষয়টি নিয়ে ইউএনও বিজেন ব্যানার্জির দৃষ্টি আকর্ষণ করলে তিনি বলেন, আমি এবিষয়ে কিছু জানিনা,এধরণের কোন অনুমতি আমি কাউকে দেইনি।

তাহিরপুর থানার ওসি মো. আতিকুর রহমান বলেন, হামলার খবর পেয়ে আমি ঘটনাস্থলে ফোর্স পাঠিয়েছি, পরিস্থিতি শান্ত রয়েছে। তবে এবিষয়ে কোন মামলা হয়নি বলে তিনি নিশ্চিত করেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: