সর্বশেষ আপডেট : ৫ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০ খ্রীষ্টাব্দ | ১২ অগ্রহায়ণ ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

বড়লেখায় অর্থাভাবে চিকিৎসা ব্যাহত মেধাবী ছাত্র এমরানের

  • বড়লেখা প্রতিনিধি 

হাসপাতালের বেডে শুয়ে নীরব যন্ত্রণায় দিন পার করছে বড়লেখা উপজেলার সুজাউল ফাজিল ডিগ্রী মাদ্রাসার নবম শ্রেণীর মেধাবী ছাত্র এমরান। মুখ থেকে হারিয়ে গেছে হাসি। কারণ তার শরীরে বাসা বেঁধেছে কিডনির জটিল রোগ। প্রায় ৩ মাস ধরে অবর্ণনীয় কষ্টের মধ্যে জীবনযাপন করছে দরিদ্র পরিবারের মেধাবী এ শিক্ষার্থী।

চিকিৎসকরা বলছেন, তার দুটি কিডনিই ইনফেকশনের কারণে অকেজো হতে চলেছে। তাকে দীর্ঘদিন সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে চিকিৎসা করানো হয়েছে। এলাকাবাসীর সহযোগিতায় বর্তমানে সে সিলেট মাউন্ট এডোরা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। উন্নত চিকিৎসার জন্য প্রয়োজন প্রায় ৫ লাখ টাকা। কিন্তু তার পিতা একজন দিনমজুর। তার পক্ষে ব্যয়বহুল এ চিকিৎসা চালিয়ে যাওয়া সম্ভব হচ্ছে না। চিকিৎসার পেছনে সহায় সম্বল হারিয়ে নি:স্ব হয়ে গেছে পরিবারটি। বর্তমানে টাকার অভাবে তার চিকিৎসা চরমভাবে ব্যাহত হচ্ছে।

এমতাবস্থায়, এমরানের চিকিৎসার জন্য দেশ বিদেশের সকল হৃদয়বান ও দানশীল ব্যক্তির আন্তরিক সহযোগিতা কামনা করেছেন তার অসহায় মাতা-পিতা। তারা চিকিৎসায় সহযোগিতা দিতে সরাসরি মোবাইল (ইমরানের পিতা খলিলুর রহমান, গ্রাম শ্রীধরপুর, বড়লেখা মৌলভীবাজার) নম্বর-০১৭৭৮১৪৩৭২২ আর বিকাশ-০১৯২২৩৯৮৮৯১-তে যোগাযোগ করার অনুরোধ জানিয়েছেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: