সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
শনিবার, ৪ এপ্রিল ২০২০ খ্রীষ্টাব্দ | ২১ চৈত্র ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

হবিগঞ্জে মা হত্যায় পুত্রের যাবজ্জীবন

  • হবিগঞ্জ সংবাদদাতা

হবিগঞ্জের মাধবপুর উপজেলায় মাকে হত্যার দায়ে দীপু সরকার নামের ছেলেকে যাবজ্জীবন কারাদন্ড দিয়েছেন আদালত। পাশাপাশি তাকে ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ২ বছরের কারাদন্ড দেওয়া হয়েছে।

গতকাল সোমবার দুপুরে এ আদেশ দেন হবিগঞ্জের অতিরিক্ত জেলা ও দায়রা জজ এসএম নাসিম রেজা। রায় ঘোষণার সময় আসামি পলাতক ছিলো। দন্ডপ্রাপ্ত দীপু উপজেলার এখতিয়ারপুর নোয়াহাটি এলাকার রাজমোহন গোস্বামীর ছেলে।

আদালত সূত্রে জানা গেছে, ২০০৪ সালের ১৫ এপ্রিল সন্ধ্যা ৭টার দিকে দীপু তার মা রসনা বালা সরকারের কাছে ভাত চায়। ভাত না দেওয়ায় ক্ষিপ্ত হয়ে সে লাঠি দিয়ে মায়ের মাথায় আঘাত করে। এতে গুরুতর আহত হয় রসনা বালা। পরে স্থানীয়রা তাকে হাসপাতালে নিয়ে ভর্তি করেন। ওইদিন রাতেই চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় রসনা বালা পালের।

ঘটনার পরদিন নিহতের স্বামী (দীপুর বাবা) রাজমোহন গোস্বামী ছেলেকে আসামি করে মাধবপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। একই বছরের ১৬ জুলাই দীপুকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট দাখিল করেন মাধবপুর থানার তৎকালীন উপ পরিদর্শক (এসআই) শ্যামল চন্দ্র পাল। মামলার দীর্ঘ ১৬ বছর পর স্বাক্ষ্য-প্রমাণের ভিত্তিতে রায় দেন আদালত। রাষ্ট্রপক্ষে মামলা পরিচালনা করেন সহকারী পাবলিক প্রসিকিউটর (এপিপি) অ্যাডভোকেট সালেহ আহমেদ।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: