সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেটে চুরি হওয়া কার এক ঘন্টার মধ্যে উদ্ধার

সিলেট মহানগরের শাহজালাল উপশহর থেকে চুরি যাওয়া কার এক ঘন্টার মধ্যে মোগলাবাজার থেকে উদ্ধার করেছে পুলিশ। রোববার (৯ ফেব্রুয়ারি) দুপুর সাড়ে ১২টার দিকে মোগলাবাজার থানা পুলিশ পেরাইরচক এলাকা থেকে চুরি হওয়া এ কার উদ্ধার করে। সেই সঙ্গে গাড়িতে থাকা প্রদীপ মল্লিক দিলীপ (২৫) নামে এক চোরকেও আটক করা হয়েছে।

এর আগে সকাল সাড়ে ১১টার দিকে মহানগরের শাহজালাল উপশহর থেকে কারটি (ঢাকা মেট্রো খ -১১-৩৯৩১) চুরি হয়। চুরি হওয়ার আগে উপশহরের এফ ব্লকের ২নং রোডে ৫৯নং বাসার বাসিন্দা আতিকুল ইসলাম নজরুল বাসার নিচে কারটি রেখে বাসায় ওঠেন। কিছুক্ষণ পরে নিচে নেমে দেখেন তাঁর কারটি নেই।

স্থানীয়রা তাৎক্ষণিক পুলিশ নিয়ন্ত্রণ কক্ষে এ তথ্য জানালে শাহপরাণ থানাসহ এসএমপির সকল থানা পুলিশ তাৎক্ষনিক চেক পোষ্ট বসিয়ে তল্লাশি শুরু করে।

কারটি উদ্ধারে অভিযানে নামেন শাহপরাণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল কাইয়ূম চৌধুরীও। মোগলাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আখতার হোসেনের নেতৃত্বেও কার উদ্ধারে অভিযান চালানো হয়। অনেকক্ষণ কারের পিছে দৌঁড়ার পর সিলেট-ফেঞ্চুড়গঞ্জ সড়কের পেরাইরচক থেকে কারসহ চোরকে আটক করেন ওসি আখতার।

এসময় প্রাইভেট কারের থাকা দুই চোরের মধ্যে একজনকে আটক বরা হয়। অপরজন পালিয়ে যায়। আটককৃত দিলীপ মৌলভীবাজারের কুলাউড়ার উপজেলার কানু মল্লিকের ছেলে।

মোগলাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আখতার হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, আমরা বার্তা পাওয়ার সঙ্গে সঙ্গে মোগলাবাজার থানাধীন এলাকায় চেক পোস্ট বসিয়ে চুরি হওয়া ওই কার উদ্ধার করি। একই সঙ্গে এক চোরকেও আটক করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: