সর্বশেষ আপডেট : ২৮ মিনিট ৫৯ সেকেন্ড আগে
শনিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২০ খ্রীষ্টাব্দ | ১৭ ফাল্গুন ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মৌলভীবাজার রাস্তার কাজ দেখে হতাশ সংরক্ষিত আসনের সাংসদ

  • মৌলভীবাজার সংবাদদাতা 

মৌলভীবাজার থেকে শমসেরনগর সড়কের উন্নয়নকাজ পরিদর্শন করেন সংরক্ষিত আসনের সাংসদ সৈয়দা জোহরা আলাউদ্দিন করেন।
শনিবার বিকালে হঠাৎ করেই তিনি শমসেরনগর সড়কের কাজ পরিদর্শনে যান। পরিদর্শরকালে কাজ দেখে হতাশ হলে সাংসদ। পরিদর্শনকালে স্থানীয় জনসাধারণ নানা অভিযোগ করেন এমন দীর গতিতে কাজ চলে বর্ষাকালে ভোগান্তি পরবে এলাকাবাসি।
পরিদর্শনকালে সাংসদ জোহরা আলাউদ্দিনের কাছে এলাকার মানুষ অভিযোগ করেন, পাথর ভাঙ্গার পর পাথর যে গুড়া বের হয় তা না সরিয়ে, পাথরের গুড়া সহ বালুতে মিশিয়ে কাজ হচ্ছে যা খুব নিম্ন মানের বলে অভিযোগ।
শমসেরনগর এলাকার জমির আহমদ অভিযোগ করে বলেন, ‘পাথর ভাঙ্গার যে রাবিশ বাহির হয় তা আলাদা না করে তার বালু সাথে মিশিয়ে কাজ করচ্ছে’ শমসেরগরের শিমুলতলা বাজারের উপদেষ্টা সাজ্জাত মিয়া বলেন, রাস্তার কাজ রীতিমত হচ্ছে না, খুব ধিরগতীতে হচ্ছে। টিকাদারকে কাজ ভাবে করার অনুরুধ করেছেন।
এ বিষয়ে মৌলভীবাজার-হবিগঞ্জ সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য সৈয়দা জোহরা আলাউদ্দিন বলেন,‘ পাথর ভাঙ্গার পর চালনি দিয়ে যারথে হয় আমরা দেখেছি। কিন্তু এখানে এমনটা করা হচ্ছে না। পাথর ভাঙ্গার পরেই মিশেয়ে দিচ্ছে যার জন্য পাথরের গুড়ও সাথে চলে আসছে। পাথরের সাইজ এক-দুই দেওয়ার কথা কিন্তু দেখাযাচ্ছে চার-পাঁচ চলে আসছে।
তিনি আর বলেন, রাস্তার কাজ দেখে খুব হতাশ হলাম এলাকবাসি কাছে শুনলাম কাজ ভালো হচ্ছে না। তিনি নির্বাহী প্রকৌশলীকে বলেছিলেন সরকার থেকে কোন অসুবিধা তাকলে আমাকে জানাতে। কিন্তু তারা আমাকে কিছুই জানায় নাই। আর এলাকাবাসিরা বলছে বর্ষার আগে কাছ শেষে না হলে ভোগান্তি বেড়ে যাবে।
তিনি আর বলেন,‘আমি এবার তাকে লাষ্ট এন্ড ফাইনাল ভাবে তাকে জিজ্ঞাসা করব ভাল ভাবে কাজ করবে কিনা। আমি এলাকা বাসির ভোগান্তির জন্য কাজ আনিনি। তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেব’।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: