সর্বশেষ আপডেট : ৭ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

বিভিন্ন স্থানে র‍্যাবের অভিযানে গ্রেপ্তার ৪

  • স্টাফ রিপোর্টার

মাদক, চোরাচালান প্রতিরোধে নিয়মিত অভিযান পরিচালনা করছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। এসকল অভিযানে গতকাল শুক্রবার ৪জনকে আটক করেছে র‍্যাব-৯। সিলেট র‌্যাব’র অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) মো. সামিউল আলম-এর পাঠানো সংবাদ বিজ্ঞপ্তি থেকে এ তথ্য জানা গেছে।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, এসএমপির দক্ষিণ সুরমা থানা এলাকা থেকে মাদক মামলার ৫ বছরের সাজাপ্রাপ্ত ওয়ারেন্টভূক্ত ১ পলাতক আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-৯। গ্রেপ্তাকৃত আসামীর নাম মোঃ রুমন মিয়া (৪৩)। গোপন সংবাদের ভিত্তিতে গতকাল শুক্রবার (৭ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৯টার দিকে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। রুমন মিয়া দক্ষিণ সুরমার ১২১ পশ্চিম খোজার খোলার বাসিন্দা নজির মিয়ার পুত্র।

এদিকে মোগলাবাজার থানা এলাকা থেকে ওয়ারেন্টভূক্ত অস্ত্রধারী সন্ত্রাসী পলাতক আসামীকে আশরাফুল ইসলাম তুতীকে (৪২) গ্রেপ্তার করেছে র‌্যাব-৯। শুক্রবার বিকাল ৪টার দিকে পরিচালিত অভিযানে তাকে আটক করা হয়। তুতী মোগলাবাজারের বনমালীপাড়া গ্রামের বাসিন্দা মৃত ইব্রাহীম বেগের পুত্র।

এছাড়াও গতকাল কোম্পানীগঞ্জ থানা এলাকা থেকে অস্ত্রসহ ২ জন সন্ত্রাসীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৯। গ্রেপ্তারকৃতরা হচ্ছেন কোম্পানীগঞ্জের নতুন বালুচর গ্রামের কামাল উদ্দিনের পুত্র আমির হোসেন (২২) এবং সুনামগঞ্জের ধরের পাড় গ্রামের বাসিন্দা জীতেন্দ্র শর্মার ছেলে অপু শর্মা (২০)। গ্রেপ্তারের সময় তাদের কাছ থেকে ১টি বিদেশী রিভলবার, ৩টি মোবাইল ফোন ও ১টি মোটর সাইকেল জব্দ করা হয়।

আটককৃতদের সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলেও বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: