সর্বশেষ আপডেট : ২৩ মিনিট ৫৩ সেকেন্ড আগে
শনিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২০ খ্রীষ্টাব্দ | ১৭ ফাল্গুন ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মৌলভীবাজার মফস্বল সাংবাদিক ফোরাম গঠন

  • কমলগঞ্জ প্রতিনিধি

জেগে উঠো বাংলার বিবেক এই শ্লোগান নিয়ে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) এর কমিটি গঠন উপলক্ষে এক সাধারন সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার (৭ ফেব্রুয়ারি) বিকাল ৫ টায় মৌলভীবাজার শহরস্থ দিল্লী রেষ্টুরেন্ট কনফারেন্স রুমে ফোরামের আহবায়ক বেলাল তালকুদারের সভাপতিত্বে ও সদস্য সচিব এম এ কাইয়ূম সুলতানের সঞ্চালনায় অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সিনিয়র সাংবাদিক মিজানুর রহমান শিপু, শ.ই. সরকার জগলু, জিতু তালুকদার, ফাতেমা আক্তার পপি, হুমায়ুন রহমান বাপ্পি। সভায় বক্তব্য রাখেন এম মোনায়েম খান, মোস্তফা উদ্দিন, মামুনুর রহমান মুসু, শিহাব আহমদ, মীর রুমানা আক্তার প্রমুখ।

বক্তরা বলেন, মাঠ পর্যায়ে সাংবাদিকদের কাজের মূল্যায়ন ও নিরাপত্তা প্রদান, প্রশাসনিক সহায়তাসহ জাতীয় পর্যায়ে সাংবাদিকদের তালিকা প্রণয়ন ও আইডি কার্ড প্রদান, সাংবাদিকদের দক্ষতা প্রশিক্ষণ, ওয়েজবোর্ডসহ সাংবাদিকগণের বেত ভাতা প্রদানসহ ১৪ দফা দাবী জানান।

সভায় ২য় অধিবেশনে সভাপতিত্ব করেন মিজানুর রহমান শিপু। সর্ব সম্মতিক্রমে বেলাল তালুকদারকে সভাপতি, পিন্টু দেবনাথ কে সহ-সভাপতি, শিহাব আহমদ সহসভাপতি, হাকিম রাজ-কে সাধারণ সম্পাদক, এম মোনায়েম খানকে যুগ্ম সম্পাদক ও রুমান আহমদকে সাংগঠনিক সম্পাদক করে ২৫ সদস্য বিশিষ্ট মৌলভীবাজার জেলা মফস্বল সাংবাদিক ফোরাম এর কমিটি গঠন করা হয়।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: