সর্বশেষ আপডেট : ১০ মিনিট ৩৮ সেকেন্ড আগে
সোমবার, ১৭ ফেব্রুয়ারী ২০২০ খ্রীষ্টাব্দ | ৫ ফাল্গুন ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিয়ের দাবিতে প্রেমিকের বাড়ীতে প্রেমিকার অনশন

  • সুনামগঞ্জ প্রতিনিধি 

২১ফেব্রুয়ারী প্রেমিকের বিয়ে সেই সংবাদ পেয়ে প্রেমিকা বৃহস্পতিবার থেকে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়ীতে প্রেমিকা আমরন অনশন শুরু করছে। এদিকে প্রেমিকা বাড়িতে আসার সংবাদ পেয়েই প্রেমিক নাসির বাড়ি থেকে পালিয়ে গেছে। প্রেমিক নাসির সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় শ্রীপুর উত্তর ইউনিয়নের তরং গ্রামের মৃত মুকিত আখঞ্জির ছেলে।

জানা যায়, শ্রীপুর উত্তর ইউনিয়নের তরং গ্রামে প্রায় তিন বছর আগে ভিকটিমের সাবেক স্বামীর সঙ্গে তালাকের পর প্রেমিক নাসির আখঞ্জির সঙ্গে তার প্রেমের সম্পর্ক গড়ে উঠে। এর মধ্যে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে প্রেমিক নাসির তার সঙ্গে বেশ কয়েকবার শারিরিক সম্পর্কে লিপ্ত হয়। প্রেমিকা বেশ কিছুদিন ধরে প্রেমিক নাসিরকে বিয়ের প্রস্তাব দিলে সে বিয়ে করবে বলে এড়িয়ে যায়। এক পর্যায়ে প্রেমিকা শাপলা জানতে পারে নাসির তাকে বিয়ে না করে পার্শ্ববর্তী শিবরামপুর গ্রামের এক তরুনীকে আগামী ২১ফেব্রুয়ারী বিয়ে করবে সে। এই সংবাদ পেয়ে বৃহস্পতিবার দুপুর ২টারদিকে প্রেমিক নাসিরের বাড়িতে বিয়ের দাবীতে অনশন শুরু করছে প্রেমিকা।

প্রেমিকা শাপলার মা জানান,এলাকার সবাই জানে তার মেয়ের সঙ্গে নাসিরের প্রেমের সম্পর্ক। বিষয়টি নাসিরের বড় ভাই সামনুর আখঞ্জিকে কয়েকবার জানিয়েছি, কিন্তু তারা এ বিষয়ে কোন উদ্যোগ নেননি। তিনি আরো বলেন, গত দুই দিনের মধ্যে তার মেয়েকে স্বীকৃতি না দিয়ে নাসিরের বাড়ি থেকে তাড়িয়ে দিতে ভয় ভীতি আর নির্যাতন করা হচ্ছে।

একটি প্রতিপক্ষ্য তাদের মানক্ষুন্ন করতে এ ধরনের ঘৃণ্যকাজ করিয়েছেন দাবী করে নাসিরের বড় ভাই সামনুর আখঞ্জি জানান,নাসিরের সঙ্গে পাশ্ববর্তী গ্রামে বিয়ে ঠিক হয়ে আছে। এরই মধ্যে এক স্বামী পরিত্যাক্তা নারী গত দুইদিন ধরে পুরাতন বাড়িতে বিয়ের দাবিতে অবস্থান করছে। নাসির বাড়িতে নেই। এই নারী এর আগে আরো কয়েক জায়গায় বিয়ে হয়েছে।

শ্রীপুর উত্তর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান খসরুল আলম বলেন, এ ঘটনাটি উভয় পক্ষের লোকজন তাকে জানিয়েছে। বিষয়টি সামাজিক ভাবে শেষ করার জন্য দু পক্ষকে অনুরোধ করেছি।

তাহিরপুর থানার ওসি মোঃ আতিকুর রহমান জানান,এমন একটি ঘটনা শুনেছি। তবে থানায় এখন পর্যন্ত কেউ বিষয়টি লিখিত ভাবে অভিযোগ করেনি।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: