সর্বশেষ আপডেট : ১২ ঘন্টা আগে
শনিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২০ খ্রীষ্টাব্দ | ১৭ ফাল্গুন ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

তাহিরপুর নাগরিক ঐক্য পরিষদ সিলেটের পূর্ণাঙ্গ কমিটি গঠন

তাহিরপুর নাগরিক ঐক্য পরিষদ সিলেটের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। ৭ ফেব্র“য়ারি শুক্রবার রাতে সিলেট নগরীর একটি অভিজাত হোটেলের কনফারেন্স কমিটি গঠন উপলক্ষ্যে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
আলোচনা সভায় সর্বসম্মতিক্রমে মোঃ এনামুল হক (এনাম)-কে সভাপতি ও রায়হান উদ্দিনকে সাধারণ সম্পাদক করে ৩৯ সদস্য বিশিষ্ট এই কমিটি গঠন করা হয়।
কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সিনিয়র সহ সভাপতি এম. লোকমান হেকিম, সহ সভাপতি মোঃ এমদাদুল হক, মোঃ জুনাব আলী ও বেলাল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক মারজিল হোসেন, সহ সাধারণ সম্পাদক মোঃ ইমাম হোসেন ও নাজির হোসেন, সাংগঠনিক সম্পাদক মোঃ রফিকুদ্দিন, আব্দুর রউফ, কামরুল ইসলাম, কাওসার আহমদ ও রুবেল মিয়া, অর্থ সম্পাদক আলীমান আখন্দ, সহ অর্থ সম্পাদক আঙ্গুর মিয়া, মহিলা বিষয়ক সম্পাদিকা আফসানা আক্তার ঝুমকি, প্রচার সম্পাদক সজিব আহমদ সজল, সহ প্রচার সম্পাদক শেখ শামীম আহমদ জীবন, সমাজসেবা সম্পাদক হুমায়ুন কবির, শিক্ষা বিষয়ক সম্পাদক বুরহান উদ্দিন ফাউজি, ধর্ম বিষয়ক সম্পাদক মুক্তাদির আলম, তথ্য ও গবেষনা সম্পাদক সুজন আহমদ, দপ্তর সম্পাদক মারুফ আহমদ, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রাসেল আহমদ, ক্রীড়া বিষয়ক সম্পাদক মো. সুজন মিয়া, কার্যনিবাহী সদস্য মোঃ ইমদাদুল হক তালুকদার, মোঃ রেজাউল আলম তালুকদার, মাওলানা মোস্তাক আহমদ, মোঃ রাসেল আখঞ্জি, মোঃ আলম মিয়া, মোঃ নুর জামান, মোঃ সায়েম তালুকদার, মোঃ জসিম উদ্দিন, হাবিবুর রহমান হাবিব, আবুল বাশার, আকমল হোসেন, ফরজে এমরান, কামরুল হাসান।
সভায় সিলেট থ্রি-হুইল অটোরিক্সা মালিক সমিতির সভাপতি ও এসএ এন্টারপ্রাইজের সত্ত্বাধিকারী সুলেমান আখন্দ এবং তাহিরপুরের বিশিষ্ট রাজনৈতিক ব্যক্তিত্ব শেখ নুরুল আমিন সোহেল স্মরণে এক শোক প্রস্তাব পাঠ করা হয়। বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: