সর্বশেষ আপডেট : ৭ মিনিট ৫৯ সেকেন্ড আগে
শনিবার, ৪ এপ্রিল ২০২০ খ্রীষ্টাব্দ | ২১ চৈত্র ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ঢাকাগামী বাসে দুই নারীর দেহে মিললো ৬১ হাজার ইয়াবা


সিলেট থেকে হানিফ পরিবহন যোগে ঢাকার উদ্দেশ্যে দুই নারী অবৈধ পণ্য নিয়ে রওনা হয়েছেন। এমন গোপন খবর আসে হবিগঞ্জের অতিরিক্ত এসপি শেখ মোহাম্মদ সেলিমের কাছে। এ তথ্যের ভিত্তিতে পুলিশ তল্লাশি চালিয়ে ওই দুই নারীর দেহের পেট ও বুক থেকে বিপুল পরিমাণ অবৈধ পণ্য উদ্ধার করে।

বুধবার ঢাকা-সিলেট মহাসড়কের হবিগঞ্জের চুনারুঘাটের উবাহাটার নতুন ব্রিজ গোলচত্বরে স্থাপন করা চেকপোস্ট থেকে দুই নারীকে আটক করা হয়।

আটকরা হলেন- নাহিদা বেগম ও শাহিনা খাতুন।

এসব তথ্য নিশ্চিত করে হবিগঞ্জের এসপি মোহাম্মদ উল্ল্যা বলেন, গোপন খবর পাওয়ার পর নতুন ব্রিজ গোলচত্বরে চেকপোস্ট বসিয়ে অবস্থান নেয় পুলিশ। সেখানে হানিফ পরিবহনের যাত্রীবাহী বাসটি এলে থামার সংকেত দেয়া হয়। ওই সময় দুই নারী বাস থেকে নেমে দ্রুত স্থান ত্যাগের চেষ্টা করেন। এতে পুলিশের সন্দেহে পড়েন তারা। তাৎক্ষণিক তাদের ধাওয়া দিয়ে ধরা হয়।

এরপর উভয়ের দেহ তল্লাশি করা হয়। তল্লাশিতে নাহিদার পেট ও বুকে সাদা স্কচটেপ মোড়ানো ১৫৫ প্যাকেটে ৩১ হাজার ইয়াবা ও শাহিনার পেট ও বুকে সাদা স্কচটেপ মোড়ানো ১৫০ প্যাকেটে ৩০ হাজার ইয়াবা পাওয়া যায়। একই সঙ্গে তাদের ব্যবহৃত দুটি মোবাইল উদ্ধার করা হয়। এরইমধ্যে তারা বেশ কয়েকজন সঙ্গীর নাম জানিয়েছে।

তিনি আরো বলেন, বৃহস্পতিবার রাতে হবিগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সুলতান উদ্দিন প্রধানের আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন তারা। পরে তাদের কারাগারে পাঠানো হয়েছে।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: