fbpx

সর্বশেষ আপডেট : ৫ ঘন্টা আগে
সোমবার, ২৫ মে ২০২০ খ্রীষ্টাব্দ | ১১ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সুরঞ্জিত সেনের অসমাপ্ত কাজ সমাপ্ত করা সবার দায়িত্ব —মিসবাহ উদ্দিন সিরাজ

আওয়ামীলীগের সাবেক কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ বলেছেন, সুরঞ্জিত সেনগুপ্ত কেবল একটি নাম নয়, বরং একটি ইতিহাস। তিনি ছিলেন গণমানুষের নেতা। বাংলাদেশের ইতিহাসে যত কঠিন সময় এসেছে, তিনি তাঁর মেধা দিয়ে সেটার সমাধানের পথ বাতলে দিতেন। তিনি দৃঢ়চেতা মনোবল নিয়ে কথা বলতেন। মানুষের পক্ষে, দেশের পক্ষে কথা বলার সময় তিনি কারো ভয় করতেন না।

প্রখ্যাত পার্লামেন্টারিয়ান সুরঞ্জিত সেনগুপ্তের তৃতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষে হাওর উন্নয়ন পরিষদের উদ্যোগে আয়োজিত স্মরণসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। বুধবার সন্ধ্যায় নগরীর জিন্দাবাজারে সংগঠনের অস্থায়ী কার্যালয়ে এ স্মরণসভার আয়োজন করা হয়।
হাওর উন্নয়ন পরিষদের প্রতিষ্ঠাতা সভাপতি সুরঞ্জিত বর্মণের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক সাংসদ শফিকুর রহমান চৌধুরী, সিনিয়র সাংবাদিক আল আজাদ, সিলেট জেলা বারের এডিশনাল পিপি এডভোকেট শামসুল ইসলাম, সিলেট প্রেসক্লাবের সহ-সভাপতি এম এ হান্নান, জাতীয় যুব উন্নয়ন পরিষদের সাধারণ সম্পাদক মনোরঞ্জন তালুকদার।

হাওর উন্নয়ন পরিষদের সাধারণ সম্পাদক খালেদ মিয়ার পরিচালনায় স্মরণসভায় আরো বক্তব্য রাখেন দৈনিক খবরপত্রে সিলেট ব্যুরো প্রধান এম এ মতিন, জেলা পরিষদ সদস্য নুরুল ইসলাম ইছন, সিলেট মহানগর ১৬ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. বেলাল উদ্দিন, শাকিল আহমদ, শেখ আকতার, ইউসুফ সেলু, মামুন চৌধুরী, গীতিকার এম এ কাশেম, আখলাক আহমদ, ভেলু মিয়া, আকিল আহমদ, আতিকুর রহমান হুমায়ুন আহমদ, সাজেদ মিয়া, অলিউর রহমান, অধ্যক্ষ নূরউদ্দিন খান, ছামিউল হক, এড. মখলিছুর রহমান, এডভোকেট বিকাল রঞ্জন অধিকারী, ইতালির মিলার ছাত্রলীগের সেক্রেটারি ওলিউর রহমান প্রমুখ। বিজ্ঞপ্তি

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: