সর্বশেষ আপডেট : ১৩ মিনিট ৫১ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ৯ এপ্রিল ২০২০ খ্রীষ্টাব্দ | ২৬ চৈত্র ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বালাগঞ্জে প্রতিবেশির ছুরিকাঘাতে যুবক গুরুতর আহত

বালাগঞ্জ সংবাদদাতা:

বালাগঞ্জে প্রতিবেশির ছুরিকাঘাতে বাবুল মিয়া (৩০) নামের এক যুবক গুরুতর আহত হয়েছেন। গত মঙ্গলবার সন্ধায় দিকে ওসমানী নগরের রঘুপুর গ্রাম সংলগ্ন বড়ভাঙ্গা নদীর তীরে এ ঘটনা ঘটেছে। আহত বাবুল মিয়াকে আশংকাজনক অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। রাতে বালাগঞ্জ ও ওসমানী নগর থানা পুলিশ পৃথক ভাবে ঘটনাস্থল পরিদর্শন করেছে জড়িত কাউকে আটক করতে পারেনি।

স্থানীয় সুত্রে জানা গেছে বালাগঞ্জ উপজেলার শিওরখাল পূর্ব পাড়া গ্রামের জাহির উল্যার ছেলে দিন মজুর বাবুল মিয়া (৩০) কে সন্ধা আনুমানিক সাড়ে ৭ টার সময় প্রতিবেশি ওসমানী নগর উপজেলার রঘুপুর গ্রামের ইছকন্দর আলীর ছেলে বেলাল আহমদ (৩২) জরুরী কাজের কথা বলে বাড়ি থেকে ডেকে পার্শ্ববর্তী বড়ভাঙ্গা নদীর চরে নিয়ে যায় সেখানে অবস্থান করার সাথে সাথে বেলাল ও পূর্ব থেকে ওঁৎ পেতে থাকা তার ৩/৪ সহযোগী বাবুলকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে। বাবুলের আর্ত চিৎকারে স্থানীয় লোকজন এসে হামলাকারীদের ধাওয়া করলে তারা পালিয়ে যায়।

আহত বাবুলের স্ত্রী সাফিয়া বেগম জানান, সন্ধ্যায় বেলাল নামের একজন ফোন করে তাদের বাড়ির একটি গাছ কাটার কথা বলে গাছ দেখার জন্য ডেকে নেয় কিছু সময় পর শুনি আমার স্বামীকে ছুরিকাঘাত করে পালিয়ে গেছে। তাদের সাথে আমাদের পূর্ব কোন বিরোধ নেই।

স্থানীয় ইউপি সদস্য আইয়ুব আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, উভয়ের চলাফেরা একসাথে তাদের পক্ষের মধ্যে প্রকাশ্যে কোন বিরোধ ছিল না। আহত ব্যক্তি দিন মজুর তাকে কি কারণে ডেকে নিয়ে নির্মম ভাবে কুপানো হয়ে জানানেই। এ ঘটনায় এলাকাবাসির মধ্যে ক্ষোভ বিরাজ করছে।







নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: