সর্বশেষ আপডেট : ১৪ ঘন্টা আগে
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১১ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

গোলাপগঞ্জে অবৈধ স্থাপনা উচ্ছেদ

গোলাপগঞ্জ সংবাদদাতা :

গোলাপগঞ্জ পৌর শহরের অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়েছে। ব্যবাসায়ী, ক্রেতা-বিক্রেতাসহ সর্বস্তরের জনগণের সুবিধার্থে এ অভিযান পরিচালনা করা হয়। বুধবার সকাল ১১টায় গোলাপগঞ্জ উপজেলা নির্বাহী অফিসারের নেতৃত্বে সিলেট-জকিগঞ্জ ও গোলাপগঞ্জ ঢাকাদক্ষিণ সড়কের উপর স্থাপিত অস্থায়ী, অবৈধ দোকানগুলো উচ্ছেদ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন গোলাপগঞ্জ পৌরসভার মেয়র আমিনুল ইসলাম রাবেল, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শবনম শারমীন, গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান, গোলাপগঞ্জ বাজার বণিক সমিতির সভাপতি আলেকুজ্জামান আলেক, সাধারণ সম্পাদক সাংবাদিক আব্দুল আহাদ, উপজেলা বিএনপির সাবেক সভাপতি মহি উসসুন্নাহ চৌধুরী নার্জিস, গোলাপগঞ্জ নাগরিক কমিটির সভাপতি সৈয়দ আব্দুল মালেক, গণদাবী পরিষদের উপজেলা সভাপতি আব্দুল লতিফ সরকার, গোলাপগঞ্জ মাইক্রোবাস চালক সমিতির সভাপতি লায়েক আহমদ, সিএনজি অটোরিক্সা চালক সমিতির সভাপতি মাখন মিয়া, গোলাপগঞ্জ সবজি বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি সেবুল আহমদ, মৎস্য ব্যবসায়ী সমিতির সভাপতি ইজ্জাদ আলীসহ বিশিষ্ট ব্যক্তিবর্গ।

এছাড়া পৌর সভার কাউন্সিলর ও বণিক সমিতির কার্যনির্বাহী কমিটির নেতৃবৃন্দও উপস্থিত থাকতে দেখা যায়।

উল্লেখ্য যে, দেশের প্রথম সারির উপজেলা গোলাপগঞ্জ অবৈধ দোকান পাট আর স্থাপনার কারণে নানাবিধ সমস্যা জর্জরিত ছিল। ফুটপাট দখল করে দোকানপাট বসিয়ে চলাচলের পথে বিঘ্ন সৃষ্টি করায় আশপাশের শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী ও সাধারণ জনগন চলাচলে সমস্যা সৃষ্টি করত। বিষয়টি গোলাপগঞ্জের ব্যবসায়ী সমাজসহ সর্বস্তরের জনগনের পক্ষ থেকে উপজেলা প্রশাসন ও পৌর সভাকে অবহিত করা হলে গত ৪ ফেব্রুয়ারী গোলাপগঞ্জ পৌরসভা মিলনায়তনে বিভিন্ন স্তরের নাগরিকদের নিয়ে বৈঠক অনুষ্ঠিত হয়। এ বৈঠকে সিদ্ধান্ত হয় ৫ ফেব্রুয়ারী থেকে উচ্ছেদ অভিযান পরিচালনা করা হবে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: