সর্বশেষ আপডেট : ১৪ মিনিট ১২ সেকেন্ড আগে
শনিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২০ খ্রীষ্টাব্দ | ১৭ ফাল্গুন ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

এবার বাসের ধাক্কায় প্রাণ গেল পুলিশ সদস্যের

টাঙ্গাইলে এবার বাসের ধাক্কায় আরমান রায়হান (২৩) নামে এক পুলিশ সদস্য নিহত হয়েছেন। বুধবার (৫ ফেব্রুয়ারি) সকালে শহরের সিঅ্যান্ডবি রোডে এ দুর্ঘটনাটি ঘটে।

নিহত পুলিশ সদস্য আরমান রায়হান টাঙ্গাইল পুলিশ লাইন্সের কর্মরত ছিলেন। তিনি নরসিংদী জেলার মনোহরদী উপজেলার নারান্দি গ্রামের মৃত মজিবুর রহমানের ছেলে।

এর আগে মঙ্গলবার (৪ ফেব্রুয়ারি) সকালে টাঙ্গাইল সদর উপজেলার রাবনা পাইপাস এলাকায় ট্রাকচাপায় সাইদুল ইসলাম নামে এক পুলিশ সদস্য নিহত হন।

প্রত্যক্ষদর্শী এমদাদুল হক অপু বলেন, সকাল সাড়ে ৮টার দিকে শহরের সিঅ্যান্ডবি রোডে দুর্ঘটনার পর বিকট শব্দ হয়। পেছনের দিকে তাকিয়ে দেখি একজন রক্তাক্ত অবস্থায় রাস্তায় পড়ে রয়েছে। পাশেই মোটরসাইকেল পড়েছিল। কয়েকজন মিলে তাকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়ার পর চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

বিষয়টি নিশ্চিত করে টাঙ্গাইলের অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মো. শফিকুল ইসলাম জানান, সকালে কর্মস্থলে যাওয়ার সময় সরকারি সা’দত কলেজের বাসের সঙ্গে পুলিশ সদস্য আরমানের মোটরসাইকেলের ধাক্কা লাগে। হাসপাতালে নেয়ার পর চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ ঘটনায় দুর্ঘটনা কবলিত সরকারি সা’দত কলেজের বাস ও চালককে আটক করা হয়েছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: