সর্বশেষ আপডেট : ৮ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

লালনগর হেকিম আলী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকার অনিয়ম দুর্নীতির অভিযোগ

সিলেটের গোলাপগঞ্জ উপজেলার বাঘা ইউনিয়নের লালনগর হেকিম আলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকার অনিয়ম দুর্নীতির অভিযোগ করেছেন বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি জুবের আহমদ। গতকাল মঙ্গলবার সিলেট জেলা প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে জুবের আহমদ বিদ্যালয়ের শিক্ষিকার বিভিন্ন অনিয়ম দুর্নীতির চিত্র তোলে ধরেন।

সংবাদ সম্মেলনে লিখত বক্তব্যে বলা হয়, বিদ্যালয়ের প্রধান শিক্ষক ত্যায়বা ইয়াসমিন যোগদানের কিছুদিন পর থেকে বিভিন্ন অপকর্ম শুরু হয়। স্থানীয় কিছু প্রভাবশালী লোকের মদদে স্বেচ্ছাচারিতা ও দুর্নীতিসহ বিভিন্ন অপকর্ম চালিয়ে যাচ্ছেন। তিনি সরকারি নীতিমালা না মেনে একের পর এক নিয়ম বহির্ভূত কাজ। এনিয়ে স্কুলের ম্যানেজিং কমিটির সঙ্গে তার সম্পর্কও অবনতি হয়েছে। তিনি কমিটির সভাপতিসহ অন্যান্য সদস্যদের কাউকে পাত্তা না দিয়েই বিভিন্ন সিদ্ধান্ত গ্রহণ করে যাচ্ছেন।

এছাড়াও প্রধান শিক্ষিকা অবৈধভাবে টাকা লেনদেনের মাধ্যমে প্যারা শিক্ষক নিয়োগ, বিদ্যালয়ের বিভিন্ন অনুষ্ঠানের নাম করে অর্থ আত্মসাৎ এবং সমাপনী পরীক্ষায় উত্তীর্ণ সহ ছাড়পত্র গ্রহণকারীদের কাছ থেকে অবৈধভাবে টাকা আদায় করছেন যার বিভিন্ন প্রমাণাদি রয়েছে।
এ বিষয়ে আমি সিলেট জেলা শিক্ষা অফিসার, গোলাপগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার, উপজেলা শিক্ষা অফিসার বরাবর লিখিত অভিযোগও করা হয়েছে। এই অভিযোগ দেওয়ার পর থেকে প্রধান শিক্ষিকা বিভিন্ন লোকজন দিয়ে বিভিন্নভাবে হুমকি ধামকি প্রদান কওে করছেন।
সংবাদ সম্মেলনে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি জুবের আহমদ বিদ্যালয়টি থেকে অনিয়ম দূর করতে সংশ্লিষ্ট সকালের সহযোগিতার জোর দাবি জানান।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সহ সভাপতি মো. আব্দুল খালিক, মো. জসিম উদ্দিন, শরীফ উদ্দিন।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: