সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

ভারতের কেরালায় ২ হাজার ২৩৯ জনের দেহে করোনাভাইরাস, স্বাস্থ্য বিপর্যয় ঘোষণা


ভারতের কেরালায় তিনজনের শরীরে করোনাভাইরাসের উপস্থিতি সরকারিভাবে নিশ্চিত করা হয়েছে। এ ছাড়া এখন পর্যন্ত অন্তত ২ হাজার ২৩৯ জনের দেহে এই ভাইরাসের লক্ষণ দেখা গেছে। এদের মধ্যে ৮৪ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। আর বাকিদের ঘরে পর্যবেক্ষণে রাখা হয়েছে।

এদিকে, দক্ষিণের এই রাজ্যে পরপর তিনজনের শরীরে করোনাভাইরাস সংক্রমণের জেরে বিভিন্ন মহলে উদ্বেগ ক্রমশ বাড়ছে। এই পরিস্থিতিতে গতকাল সোমবার রাতে করোনাভাইরাস সংক্রমণকে ‘রাজ্য বিপর্যয়’ হিসেবে ঘোষণা করেছে পিনারাই বিজয়ন সরকার। মুখ্যমন্ত্রীর নির্দেশে রাজ্য প্রশাসন এই পদক্ষেপ করেছে। রাজ্যের স্বাস্থ্যমন্ত্রী কে কে শৈলজা একথা জানিয়েছেন।

ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়া টাইমসের খবরে বলা হয়েছে, কেরালায় করোনাভাইরাসে আক্রান্ত তৃতীয় ব্যক্তিও সম্প্রতি চীনের উহানে গিয়েছিলেন। এখান থেকেই ছড়িয়ে পড়ে করোনাভাইরাস। ইতিমধ্যে এই ভাইরাসে আক্রান্ত হয়ে চীনে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৪২৫ জনে। এ ছাড়া আক্রান্ত হয়েছে আরও ২০ হাজার ৪৩৮ জন।

তবে এখন পর্যন্ত ভারতে যে ক’জনের শরীরে করোনাভাইরাসের সংক্রমণ মিলেছে তারা সবাই কেরালার বাসিন্দা। তাদের সবাইকেই আইসোলেশনে রাখা হয়েছে।

সোমবার দেশটির কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রণালয় জানায়, করোনাভাইরাসে আক্রান্তদের অবস্থা স্থিতিশীল এবং তাদের ২৪ ঘণ্টা মেডিকেল পর্যবেক্ষণে রাখা হয়েছে। একই সঙ্গে চীন সফরের ওপর নতুন সতর্কীকরণ জারি করার কথাও জানিয়েছে মন্ত্রণালয়।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: