fbpx

সর্বশেষ আপডেট : ৫ ঘন্টা আগে
রবিবার, ৩১ মে ২০২০ খ্রীষ্টাব্দ | ১৭ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেটে পুলিশের ফাঁদে ধরা পড়লো ৫ অপহরণকারী

নিউজ ডেস্ক:: সিলেটের দক্ষিণ সুরমা রেলস্টেশন এলাকা থেকে যুবককে অ’পহ’রণের মুক্তিপণ দাবির পর মোবাইল ট্র্যাকিং ও ফাঁদ পেতে ৫ অ’পহ’রণকারীকে আ’ট’ক করেছে পু’লিশ।

রোববার দিবাগত মধ্যরাতে কোতোয়ালি থা’নার ভা’রপ্রাপ্ত কর্মক’র্তা (ওসি) সেলিম মিয়ার নেতৃত্বে অ’ভিযান চালিয়ে নগরীর পাঁচভাই রেস্টুরেন্টের পার্শ্ববর্তী এলাকা থেকে তাদেরকে আ’ট’ক করা হয়।আ’ট’ক পাঁচজন হলো- জগন্নাথপুর উপজে’লার মোল্লারগাঁও গ্রামের মৃ’ত গোপাল দেবের ছে’লে সজল দেব (২৬), ধরমপাশা থা’নার প্রা’ণেশ মজুম’দারের ছে’লে পার্থপ্রতিম মজুম’দার মোহন (২৫), নবীগঞ্জ উপজে’লার হালিমপুর গ্রামের গৌরধন দাসের ছে’লে প্রিতম দাস (২৭), জকিগঞ্জের ম’রিচা গ্রামের মৃ’ত গো’লাম মোস্তফার ছে’লে শাহাজাহান আহম’দ সুমন (২৪) ও বালাগঞ্জের তুলাপুর গ্রামের রণধীর দাসের ছে’লে রাজা দাস রাজ (২৭)।

আ’ট’কের পর তাদেরকে দক্ষিণ সুরমা থা’নার কাছে তুলে দেয়া হয়। পরে থা’নায় মা’মলা (মা’মলা নাম্বার ৩) দায়েরপূর্বক সোমবার আ’দালতে প্রেরণ করা হয়েছে। আ’ট’ক সবাই আওয়ামী রাজনীতির সাথে জ’ড়িত বলে জানা গেছে।

এ ব্যাপারে কোতোয়ালি থা’নার ওসি সেলিম মিয়া জানান- রোববার রাতে অঞ্জন দেব নামের একজনকে দক্ষিণ সুরমা রেলস্টেশন এলাকা থেকে ধরে নিয়ে আসে অ’পহ’রণকারীরা। পরে তারা অঞ্জন দেবকে শহরের বিভিন্ন এলাকা ঘুরে এবং তার স্বজনদের মোবাইলে কল দিয়ে চাঁদা দাবি করে। এমনকি তাকে শারীরিকভাবেও নি’র্যাতন করে সাথে থাকা টাকা-পয়সা নিয়ে যায়।

অ’পহ’রণকারীদের কল পেয়ে স্বজনরা বিষয়টি কোতোয়ালি থা’না পু’লিশকে অবহিত করেন। পরে স্বজনদের মাধ্যমে টাকা দেয়ার কথা বলে পু’লিশ তাদের মোবাইল ট্র্যাকিং করে এবং তাদেরকে ধ’রার ফাঁদ পাতে।

অবশেষে জল্লারপার এলাকা তাদেরকে আ’ট’ক করতে সক্ষম হয় পু’লিশ।অ’ভিযানে বন্দর বাজার পু’লিশ ফাঁড়ীর ইনচার্জ আকবর হোসেন ভূঁইয়াসহ কোতোয়ালী থা’না পু’লিশের সদস্যরা উপস্থিত ছিলেন। (সূত্র: সিলেট ভয়েস)

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: