সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১ খ্রীষ্টাব্দ | ৯ মাঘ ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

বিএসপিএ’র দেশ সেরা পুরস্কার সিলেটে

স্পোর্টস ডেস্ক :

বাংলাদেশ স্পোর্টস প্রেস এসোসিয়েশনের (বিএসপিএ) দেশ সেরা শাখার পুরস্কার জিতেছে সিলেট। শুক্রবার ঢাকার অলিম্পিক এসোসিয়েশন মিলনায়তনে সংগঠনের দ্বি-বার্ষিক সাধারণ সভায় বিএসপিএ সিলেট শাখার সভাপতি মান্না চৌধুরী ও সাধারণ সম্পাদক আহবাব মোস্তফা খানের হাতে সেরা শাখা সমিতির ক্রেস্ট ও অর্থ পুরস্কার তুলে দেয়া হয়। বাংলাদেশ স্পোর্টস প্রেস এসোসিয়েশনের সভাপতি মোস্তফা মামুন, সাধারণ সম্পাদক সুদীপ্ত আহমদ আনন্দ এবং সাংগঠনিক সম্পাদক কবির আহমদ এই পুরস্কার তুলে দেন।

এ সময় মিলনায়তন ভর্তি জাতীয় পর্যায়ের প্রায় দুই শতাধিক ক্রীড়া সাংবাদিক ও লেখক হাততালি দিয়ে সিলেট শাখার এই অর্জনকে অভিনন্দন জানান। ১৯৬২ সালে প্রতিষ্ঠার পর এই প্রথম সেরা শাখা পুরস্কার চালু করেছে বাংলাদেশ স্পোর্টস প্রেস এসোসিয়েশন। গত দুই বছরে দারুণ সব সৃজনশীল কাজের স্বীকৃতি হিসেবে বিএসপিএ’র অন্য সাত শাখা সংগঠন চট্রগ্রাম, কক্সবাজার, রাজশাহী, খুলনা, যশোর, কুষ্টিয়া এবং নোয়াখালীকে পেছনে ফেলে সেরার পুরস্কার জিতলো সিলেট। বাংলাদেশ স্পোর্টস প্রেস এসোসিয়েশন সিলেট শাখা এই অর্জন উৎসর্গ করছে সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি মরহুম এহিয়া রেজা চৌধুরী, সিলেটের ক্রীড়া সাংবাদিকতার কিংবদন্তী টিপু মজুমদার এবং অকালে চলে যাওয়া সদস্য এমরান আহমদকে।

উল্লেখ্য, বিশ্ব ক্রীড়া সাংবাদিকদের সংগঠন ইন্টারন্যাশনাল স্পোর্টস প্রেস এসোসিয়েশন (এআইপিএস) এর শাখা সংগঠন হচ্ছে বাংলাদেশ স্পোর্টস প্রেস এসোসিয়েশন (বিএসপিএ)। আর দেশে বিএসপি’র সাত শাখার মধ্যে সিলেট অন্যতম, যার যাত্রা শুরু হয় ১৯৭৬ সালে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: