সর্বশেষ আপডেট : ১২ ঘন্টা আগে
শনিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২০ খ্রীষ্টাব্দ | ১৭ ফাল্গুন ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

এমসিইউ ইন্সটিটিউট সাংবাদিকতা কোর্সে ভর্তি সময় বাড়লো

এমসিইউ ইন্সটিটিউট-এর সাংবাদিকতা-লেখালেখি প্রশিক্ষণ কোর্সে ভর্তির সময় বাড়িয়ে ১২ ফেব্রুয়ারী করা হয়েছে। বাচনিক উৎকর্ষতা-লেখালেখি ও সাংবাদিকতার উপর দেশে প্রথম ৩ মাসব্যাপী এই কোর্সে সীমিত প্রশিক্ষণার্থী নিয়ে যাত্রা শুরু করবে প্রতিষ্ঠানটি।

পরীক্ষামূলকভাবে বাংলাদেশে সাংবাদিকতায় আগ্রহী ও কর্মরত তরুণ সংবাদকর্মীদের জন্য নিবেদিত এই কোর্সে প্রশিক্ষণ দেবেন দৈনিক সংবাদ-এর বার্তা সম্পাদক কাজী রফিক, গবেষক-কলামিস্ট দুলাল আচার্য, কলামিস্ট মীর আবদুল আলীম, কলামিস্ট মোমিন মেহেদী, অর্ধ সাপ্তাহিক সুবাণী সম্পাদক আইয়ুব রানা, অনলাইন প্রেস ইউনিটির ভারপ্রাপ্ত চেয়ারম্যান শান্তা ফারজানা সহ দেশ বরেণ্য সাংবাদিক-আবৃত্তিশিল্পী ও গণমাধ্যম ব্যক্তিবর্গ।

১২ ফেব্রুয়ারীর মধ্যে সরাসরি ২০০ টাকা দিয়ে- সাউন্ডবাংলা, ৩৩ তোপখানা রোড(নিচতলা) ঢাকা ১০০০; অথবা ০১৭৯৫৫৬৮১৩৭ নম্বরে বিকাশ করে কুরিয়ার যোগে ফরম সংগ্রহ করা যাবে। মাত্র ১৫০০ টাকার বিনিময়ে ৩ মাসব্যাপী এই কোর্সে সাংবাদিকতার উপর রচিত গ্রন্থ ‘সংবাদ-এর ক্লাস’(প্রথম পাঠ), রাইটিং প্যাড,কলম সহ প্রয়োজনীয় সামগ্রী প্রদান করা হবে।

কোর্স শেষে সাংবাদিক নেতৃবৃন্দের উপস্থিতিতে আনুষ্ঠানিকভাবে সনদপত্র ও মেধাবীদের ক্রেস্ট প্রদানের ব্যবস্থা থাকবে। ক্লাস হবে ১৪ ফেব্রুয়ারী থেকে প্রতি শুক্রবার সকাল সাড়ে ৯ টা থেকে সাড়ে ১১ টা পর্যন্ত। বিজ্ঞপ্তি

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: