সর্বশেষ আপডেট : ৭ ঘন্টা আগে
শুক্রবার, ২২ অক্টোবর ২০২১ খ্রীষ্টাব্দ | ৭ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেটে বঙ্গবন্ধু জাতীয় স্কুল ক্রিকেট প্রতিযোগিতার উদ্বোধন

স্টাফ রিপোর্টার ::
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে বঙ্গবন্ধু জাতীয় স্কুল ক্রিকেট প্রতিযোগিতা ২০১৯-২০২০ (সিলেট জেলা)-এর শুভ উদ্বোধন হয় বুধবার (২৯ জানুয়ারি) সকাল ৯টায়। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের গেইম ডেভলপমেন্ট কমিটির ব্যবস্থাপনায় ও সিলেট জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে উক্ত প্রতিযোগিতার পৃষ্ঠপোষকতায় রয়েছে প্রাইম ব্যাংক লিমিটেড।উদ্বোধনী ম্যাচে রসময় মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের মোকাবেলা করবে দি সিলেট খাজাঞ্চীবাড়ী ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজ।

জেলা ক্রীড়া সংস্থার স্কুল ক্রিকেট টুর্ণামেন্ট কমিটির আহবায়ক আলী ওয়াসিক উজ্জ জামান চৌধুরী অনির সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সিলেটের জেলা প্রশাসক ও সিলেট জেলা ক্রীড়া সংস্থার সভাপতি এম. কাজী এমদাদুল ইসলাম। প্রধান অতিথি নীল আকাশে রঙ-বেরঙের বেলুন উড়িয়ে উক্ত প্রতিযোগিতার বর্ণিল উদ্বোধন করেন। অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের কাউন্সিলর ও সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহি উদ্দিন আহমদ সেলিম এবং প্রাইম ব্যাংক লিমিটেড এর এস.এ.ভি.পি ও হেড অব সিলেট ব্রাঞ্চ আশীষ ভট্টাচার্য্য।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সিলেট বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মারিয়ান চৌধুরী মাম্মী, সিলেট জেলা ক্রীড়া সংস্থার কোষাধ্যক্ষ মোঃ সিরাজ উদ্দিন, সিলেট জেলা ফুটবল এসোসিয়েশনের সাধারণ সম্পাদক দীপাল কুমার সিংহ, সিলেট জেলা ক্রিকেট কমিটির সহকারী সম্পাদক ও সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের ভেন্যু ম্যানেজার জয়দীপ দাস সুজক, স্কুল ক্রিকেট টুর্ণামেন্ট কমিটির সদস্য এটিএম ইকরাম ও রানা মিয়া, ১ম বিভাগ ক্রিকেট লীগ কমিটির সহকারী সম্পাদক এহিয়া আহমদ সুমন, দি সিলেট খাজাঞ্চীবাড়ী ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজ এর ভারপ্রাপ্ত অধ্যক্ষ এম হোসেইন আহমদ ও ক্রীড়া শিক্ষক মতিউর রহমান, রসময় মেমোরিয়াল উচ্চ বিদ্যালয় এর সিনিয়র শিক্ষক আব্দুল মতিন, সিলেট সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের ক্রীড়া শিক্ষক মাসুক আহমদ, প্রাইম ব্যাংক লিমিটেড, সিলেট এর কর্মকর্তা মেজবাউল কাইয়ুম, মো: হানিফ, ওয়াসীম আহমদ চৌধুরী, রনবীর চৌধুরী, কাজী মোশাররফ হোসেন ও ধ্রুবজ্যোতি চৌধুরী, সিলেট জেলা ক্রিকেট আম্পায়ার্স এন্ড স্কোরার্স এসোসিয়েশনের সাধারণ সম্পাদক এইচ. ইউ. দীপু, আম্পায়ার ইমরান আজাদ ও সমীর চৌধুরী প্রমুখ।
অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সিলেট জেলা ও বিভাগীয় ক্রীড়া সংস্থার অফিস সেক্রেটারী বিপুল চন্দ্র তালুকদার। উক্ত প্রতিযোগিতার প্রতিটি খেলা নির্ধারিত সূচি অনুযায়ী প্রতিদিন সকাল ৯.০০ ঘটিকায় সিলেট জেলা স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে।

প্রতিদিন মাঠে উপস্থিত থেকে খেলা উপভোগ করা জন্য সিলেটের ক্রীড়াঙ্গনসংশ্লিষ্ট ব্যক্তিবর্গসহ সর্বস্তরের জনসাধারণের প্রতি বিশেষভাবে আহবান জানিয়েছেন সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহি উদ্দিন আহমদ সেলিম এবং স্কুল ক্রিকেট টুর্ণামেন্ট কমিটির আহবায়ক আলী ওয়াসিক উজ্জ জামান চৌধুরী অনি।

৩১ জানুয়ারি ২০২০ শুক্রবার এর ম্যাচ
সিলেট সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় >>> বনাম <<< পিডিবি হাই স্কুল।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: