fbpx

সর্বশেষ আপডেট : ৬ ঘন্টা আগে
রবিবার, ৩১ মে ২০২০ খ্রীষ্টাব্দ | ১৭ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

দেশে ফিরেছেন টনি ডায়েস : আড্ডায় মেতেছেন সহকর্মীদের নিয়ে

বিনোদন ডেস্ক ::
নব্বই দশকের নন্দিত অভিনেতা টনি ডায়েস। দীর্ঘ ক্যারিয়ারে কাজ করেছেন প্রায় চার শতাধিক নাটক ও টেলিফিল্মে। বিটিভির যুগে নিয়মিত অভিনয়ে দেখা গেলেও দশক পেরুলে আর অভিনয়ে খুব একটা দেখা যায় নি। ২০০৮ সালে পাড়ি জমান যুক্তরাষ্ট্রে। পাঁচ বছর পর গত সপ্তাহে দেশে এসেছেন তিনি।

দেশে ফিরেন মূলত শৈশবের বন্ধুদের সঙ্গে কিছুটা সময় কাটাতে। কক্সবাজারে বন্ধুদের সঙ্গে সময় কাটালেও ভুলেন নি তার শোবিজের সহকর্মীদের। এক সন্ধ্যায় আড্ডায় মেতেছেন সহকর্মীদের নিয়ে। তাকে ঘিরে যেন সবার আনন্দের শেষ নেই। সেই মিলন মেলায় উপস্থিত হয়েছিলেন শোবিজের অনেকেই। এরমধ্যে রয়েছেন তৌকির আহমেদ, এস এ হক অলিক, আজিজুল হাকিম, জিনাত হাকিম, শহিদুজ্জামান সেলিম, তারিন জাহান, তানভিন সুইটি, গোলাম ফরিদা ছন্দা, রুনা খান, মৌসুমি নাগ, আশনা হাবিব ভাবনাসহ আরও অনেকেই।

প্রিয় সহকর্মীদের সাথে আনন্দমুখর আড্ডায় বেশ উপভোগ করেছেন টনি। তিনি বলেন, অনেকদিন পর সহকর্মীদের সাথে দেখা হলো। এই অল্প সময়ে সবার সাথে দেখা করতে পারিনি। সত্যি বলতে সয়টা আমি বেশ এনজয় করেছি। আবার কবে আসি তার ঠিক নেই।

টনি ডায়েসকে নিয়ে এক ফেসবুক স্ট্যাটাসে তারিন জাহান বলেন, অনেক বছর পর টনি ভাই এবার দেশে এসেছিলেন স্বল্প সময়ের জন্য। দীর্ঘ দিন ধরে আমেরিকায় স্থায়ী বসবাস। ওখানে গেলে আমাদের দেখা হয় কিন্তু দেশের মাটিতে দীর্ঘদিন অনেক সহশিল্পীদের সাথে দেখা হয়না। খুব স্বল্প সময়ে যাদের কথা মনে হয়েছে ( অনিচ্ছাকৃত অনেককেই মিস করে গেছি বলতে, সরি ) এই স্বল্প সময়ের আয়োজনে প্রায় সবাই উপস্থিত হয়েছেন। তোমরা না এলে এই সুন্দর মিলনমেলা হতো না। দীর্ঘদিন পর প্রিয় সহশিল্পীকে দেখার যে আনন্দঘন মুহূর্ত !! এই তো বন্ধুত্ব , এই তো সম্পর্ক..পুরোনো সম্পর্কের যে বন্ধন তা কখনো পুরনো হয়না, তা সব সময় সজীব, তাজা থাকে মনের মাঝে এই ছবিগুলোর মুহূর্তগুলোর মতো। ভালোবাসার এই মেলবন্ধন যেন অটুট থাকে আমাদের মাঝে।

এক সপ্তাহের সফর শেষে সোমবার রাতের ফ্লাইটেই নিউইয়র্কে ফিরে যান এই অভিনেতা। তবে আসছে বছর আবারও আসতে পারেন দেশে। তখন হয়তো বা অভিনয়ে দেখা যেতে পারে ‘মেঘের কোলে রোদ’ খ্যাত এই অভিনেতাকে।

প্রসঙ্গত, আশির দশকের শেষ দিকে অভিনয়ের পথচলা শুরু হলেও টেলিভিশন পর্দায় টনি ডায়েসের অভিষেক ঘটে ১৯৯৪ সালে। সেই থেকে শুরু করে কাজ করেছেন প্রায় ছোট পর্দা ছাপিয়ে কাজ করেছিলেন বড় পর্দাতেও। তার অভিনীত ‘মেঘের কোলে রোদ’ ও ‘পৌষ মাসের পিরিত’ চলচ্চিত্র এখনও দর্শক মনে রয়েছে।

স্ত্রী প্রিয়া ডায়েস ও মেয়ে অহনাকে নিয়ে নিউইয়র্ক লং আইল্যান্ডের হিকসভিল শহরে বসবাস করছেন এই অভিনেতা।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: