সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
শুক্রবার, ১০ এপ্রিল ২০২০ খ্রীষ্টাব্দ | ২৭ চৈত্র ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

র‍্যাবের পৃথক অভিযানে মাদকসহ ৪ জন গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার ::

এসএমপির শাহ্পরাণ, মৌলভীবাজারের কুলাউড়া এবং হবিগঞ্জের মাধবপুরে পৃথক অভিযান পরিচালনা করে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-৯)। এ সময় বিপুল পরিমাণ মাদকসহ ৪ জনকে গ্রেপ্তার করা হয়। র‌্যাব-৯-এর অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) মো. সামিউল আলমের পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা গেছে।

পৃথক বিজ্ঞপ্তিতে সামিউল আলম জানান, গত বৃহস্পতিবার (২৩ জানুয়ারি) বিকালে এসএমপির শাহপরাণ থানা এলাকায় অবৈধ চোরাচালান বিরোধী অভিযান পরিচালনা করে র‍্যাব-৯। এ সময় সুরমা গেইট বাইপাস সিএনজি স্ট্যান্ড এলাকা থেকে মিনি পিকআপসহ ০২ জন চোরাকারবারিকে গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে ৩৫,৩১৬ পিস ভারতীয় কিটক্যাট চকলেট জব্ধ করা হয়। আটককৃতরা হলেন জৈন্তাপুর উপজেলার নোয়ামাটি গ্রামের আব্দুল মান্নানের পুত্র আলামিন (১৯) ও একই উপজেলার গাডোরছুটি গ্রামের মোঃ ইলিয়াস মিয়ার পুত্র ফারজুল (১৮)।

এদিকে গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার মৌলভীবাজারের কুলাউড়ায় অভিযান পরিচালনা করে র‍্যাব-৯ এর শ্রীমঙ্গল ক্যাম্পের অভিযানিক দল। এ সময় তারা এলাকার চাতলাপুর চা ফ্যাক্টরী এলাকা থেকে ৪৬০ পিস ইয়াবাসহ ১ জন পেশাদার মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত ব্যক্তি আহমদ আলী (৩২) কুলউড়ার ইটার ঘাট গ্রামের রহমত আলীর পুত্র।

বিজ্ঞপ্তিতে আরো জানা যায়, বৃহস্পতিবার হবিগঞ্জের মাধবপুর থানা এলাকা থেকে ইয়াবাসহ মো. জয়নাল মিয়া(২৬) নামের একজনকে গ্রেফতার করেছে র‌্যাব-৯। সে হবিগঞ্জের মাধবপুর থানার আলাবকসপুর গ্রামের আব্দুল কাদিরের পুত্র। গ্রেপ্তারের সময় জয়নাল মিয়ার কাছ তেকে ২৮৩ পিস ইয়াবা জব্ধ করা হয়। উদ্ধারকৃত আলামতসহ আসামীদের সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলেও সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করে র‍্যাব।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: