সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
শুক্রবার, ২৮ ফেব্রুয়ারী ২০২০ খ্রীষ্টাব্দ | ১৬ ফাল্গুন ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সারার সঙ্গে অভিনয় করতে চান না সাইফ!

বিনোদন ডেস্ক ::
বলিউডের এই সময়ের উঠতি তারকাদের মধ্যে বেশ আলোচনায় রয়েছেন অভিনেতা সাইফ আলী খানের মেয়ে সারা আলী খান। তবে মেয়ে সারার সঙ্গে একই ছবিতে অভিনয় করতে নারাজ বাব সাইফ আলী খান।

বাবা-মেয়েকে একসঙ্গে ছবি করার প্রস্তাবও অনেক দেয়া হয়েছে কিন্তু প্রত্যেকবারই প্রত্যাখান করেছেন অভিনেতা। সম্প্রতি এক সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছেন ‘জাওয়ানি জানেমন’ তারকা।

সাইফের ছবি ‘জওয়ানি জানেমন’ ছবিতে কাজ করার কথা ছিল সারার। সাইফের মেয়ের চরিত্রেই অভিনয় করার কথা ছিল তাঁর। কিন্তু শেষ মুহূর্তে বাবার কথা শুনেই ওই ছবি করেননি সারা। তার বদলে নেওয়া হয় পূজা বেদীর মেয়ে আলিয়া ফার্নিচারওয়ালাকে।

সাইফের বক্তব্য, “আসলে পরিবারের কারও সঙ্গে কাজ করাটা খুব জটিল হয়ে যায়। হ্যাঁ, প্রায় চার-পাঁচটা ছবি আমাদের একসঙ্গে করার প্রস্তাব দেওয়া হয়েছে। কখনও আমি করতে চাইনি। আবার কখনও বা সারা।”

তাহলে কি কোনওদিনই বাবা আর মেয়েকে একসঙ্গে একই ছবিতে দেখা যাবে না? সে ব্যাপারে খোলসা করে কিছু বলেননি সাইফ। এমনকি পরিবারের সঙ্গে কাজ করলে কী ‘জটিল’ অবস্থার মুখোমুখি হতে হয় তাও জানাননি। তবে সারার সাফল্যে বাবা হিসেবে তিনি যে খুশি, গর্বিত, তা জানিয়েছেন সাইফ।

আগামী ৩১ জানুয়ারি মুক্তি পেতে চলেছে সাইফ অভিনীত ‘জাওয়ানি জানেমন’। বড় পর্দা কাঁপাতে মেয়ে আসছে প্রেম দিবসের দিন অর্থাৎ কিনা আগামী ১৪ ফেব্রুয়ারি। ওই দিনই মুক্তি পাবে ইমতিয়াজ আলি পরিচালিত, সারা আলি খান এবং কার্তিক আরিয়ান অভিনীত হাইপড ছবি ‘লাভ আজ কাল’।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: