সর্বশেষ আপডেট : ৫ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ২০ ফেব্রুয়ারী ২০২০ খ্রীষ্টাব্দ | ৮ ফাল্গুন ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

পূর্ব লন্ডনে ছুরিকাঘাতে নিহত তিন ব্যক্তির পরিচয় প্রকাশ

ব্রিটেনের পূর্ব লন্ডনের ইলফোর্ডের সেভেন কিংস এলাকায় রোববার রাতে ছুরিকাঘাতে নিহত তিন ব্যক্তির পরিচয় প্রকাশ করেছে লন্ডন মেট্রোপলিটন পুলিশ। নিহত তিনজনের মধ্যে একজন হলেন বালজিত সিং। তার বয়স ৩৪ বছর। বাকি দুজন হলেন নরিন্দার সিং। তার বয়স ২৬ বছর ও হরিন্দার কুমার তার বয়স ২২ বছর। নির্মাণকাজের (কন্ট্রাকশন) অপরিশোধিত অর্থ নিয়ে কথা কাটাকাটির জেরে ওই হত্যাকান্ডের ঘটনা ঘটে বলে ধারণা করছে পুলিশ। এমন কি ঘটনার ব্যাপারে শিখ কমিউনিটির দুটি গ্রুপ জড়িত থাকতে পারে বলেও ধারণা পুলিশের।

লন্ডন মেট্রোপলিটন পুলিশ জানায়, ছুরিকাঘাতে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। নিহতদের স্বজনদের পুলিশ খবর দিলে তারা লাশ সংগ্রহের ব্যবস্থা করে। ঘটনাস্থল এলাকায় অতিরিক্ত পুলিশি টহল বৃদ্ধি করা হয়। এ ঘটনায় জড়িত সন্দেহে দুই জনকে আটক করেছে পুলিশ। পুলিশ জানিয়েছে, রোববার রাত ৭টা ৫০ মিনিটের দিকে ইলফোর্ডের সেভেন কিংস এলাকার এলমস্টেড রোডে একদল যুবক বিশৃঙ্খল পরিস্থিতির সৃষ্টি করলে জরুরী ৯৯৯ নম্বরে কল করে পুলিশ ডাকা হয়। পুলিশ সেখানে গিয়ে পাশাপাশি ২০ এবং ৩৪ বছর বয়সী তিনজনকে ছুরিকাঘাত অবস্থায় উদ্ধার করে। ঘটনাস্থলেই তাদের মৃত ঘোষণা করে পুলিশ। এ ঘটনার সঙ্গে সংশ্লিষ্ট সন্দেহে ২৯ এবং ৩৯ বছর বয়সী দুজনকে গ্রেফতার করা হয়েছে।

পুলিশ জানিয়েছে, সেখানে একটি পার্টি চলছিল। পার্টির মধ্যে বিশৃঙ্খলা সৃষ্টির পর ছুরিকাঘাতের ঘটনা ঘটে। নিহতরা ছুরিকাঘাত হয়ে একে অন্যের খুব কাছাকাছি পড়েছিল। নিহতরা একে অন্যের পরিচিত এবং স্থানীয় শিখ কমিউনিটির তাদের সম্পর্কে ধারনা থাকতে পারে বলেও মনে করছে পুলিশ।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: