সর্বশেষ আপডেট : ৩ মিনিট ৫১ সেকেন্ড আগে
সোমবার, ১৭ ফেব্রুয়ারী ২০২০ খ্রীষ্টাব্দ | ৫ ফাল্গুন ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বড়লেখায় স্ত্রী-শাশুড়িসহ চারজনকে হত্যার পর ঘাতকের আত্মহত্যা


নিউজ ডেস্ক:: মৌলভীবাজারের বড়লেখায় স্ত্রী-শাশুড়িসহ ৪ জনকে কুপিয়ে হত্যা করে নিজে আত্মহত্যা করেছেন নির্মল (৪০) নামে এক যুবক। নিহতরা সবাই চা শ্রমিক ছিলেন। নিহতদের মধ্যে ৩ জন নারী এবং ২ জন পুরুষ।
রোববার (১৯ জানুয়ারি) ভোরে উপজেলার পাল্লাতল চা বাগানে এ ঘটনা ঘটেছে। বড়লেখা থানার ওসি মো. ইয়াসিনুল হক গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।
হত্যাকাণ্ডের শিকার চারজন হলেন, নির্মলের স্ত্রী জলি (৩৫), তার শাশুড়ি লক্ষ্মী (৫০), পাশের ঘরের বসন্ত বাবু (৫৫), বসন্তের মেয়ে শিউলি (১৬)। এছাড়া বসন্তের স্ত্রী কানন আহত হয়েছেন।
পুলিশ সূত্রে জানা যায়, পারিবারিক কলহের জেরে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। দেশিয় ধারালো অস্ত্রের আঘাতে তাদের হত্যা করা হয়েছে। এদের মধ্যে ঘরের মেঝেতে একজনের লাশ ঝুলন্ত অবস্থায়, অন্য লাশগুলো ছড়িয়ে ছিটিয়ে থাকাবস্থায় উদ্ধার করে পুলিশ।
স্থানীয় সূত্র জানায়, নির্মলের বাড়ি এ এলাকায় নয়। এক বছর আগে জলির সঙ্গে তার বিয়ে হয়। তারপর থেকে তিনি শ্বশুর বাড়িতেই থাকতো।
প্রতিবেশীরা জানান, ভোর ৫টার দিকে নির্মল ও জলির মধ্যে ঝগড়া শুরু হয়। একপর্যায়ে জলিকে মারধর করতে থাকলে দৌঁড়ে অন্য ঘরে বাবা-মায়ের কাছে চলে যান। তখন নির্মল ধারালো অস্ত্র দিয়ে জলিকে কোপাতে থাকে। মেয়েকে রক্ষা করতে শাশুড়ি ছুঁটে আসলে তাকেও কোপায় নির্মল। এরপর পাশের ঘরের বসন্ত ও তার মেয়ে শিউলি সেখানে আসলে দু’জনকে এলোপাতাড়ি কোপাতে থাকে নির্মল। পরে চারজনের মৃত্যু হলে নির্মল নিজের ঘরে গিয়ে আত্মহত্যা করেন।
ঘটনাস্থলে পুলিশ গিয়ে লাশগুলোর সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানোর প্রস্তুতি সম্পন্ন করেছেন।
মৌলভীবাজারের পুলিশ সুপার ফারুখ আহমদ জানান, পুলিশ ঘটনাস্থলে আছে। পাঁচজনের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: