সর্বশেষ আপডেট : ১৬ মিনিট ১৪ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২০ ফেব্রুয়ারী ২০২০ খ্রীষ্টাব্দ | ৮ ফাল্গুন ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বন্য প্রেমে সারা আলি খান (ভিডিও)

বিনোদন ডেস্ক ::
প্রথমবার একসঙ্গে জুটি বেঁধেছেন কার্তিক আরিয়ান ও সারা আলি খান। তাদের সঙ্গে আছেন ইমতিয়াজ আলি। এ তিনজনের ‘লাভ আজ কাল’ শুটিং থেকে চড়া ছিল প্রত্যাশার পারদ। ছবির ট্রেলার মুক্তি পেল শুক্রবার। মুক্তি পেয়েই সেটি ভাইরাল হয়ে যায়।

ট্রেলার দেখে বোঝা যাচ্ছে, প্রথম সংস্করণের মতোই সার্তিকের ‘লভ আজ কাল’ এ দুটি কাহিনি একসঙ্গে চলছে। একটি ‘কাল’কের অর্থাৎ নয়ের দশকে, আর একটি ‘আজ’কের।

ঠিক যেমন সাইফ-দীপিকার ছবিতে একটি কাহিনি স্বাধীনতার আগে, দ্বিতীয়টি বর্তমান সময়ের। সময় বদলালেও ভালোবাসার সংজ্ঞা বদলায় না- এটাই ছিল ছবির মূল থিম। সেই থিমই ধরে রেখেছে কার্তিক-সারার ‘নতুন লাভ আজ কাল’।

‘লাভ আজ কাল’-এ দুটি গল্পই বুনেছেন ইমতিয়াজ আলি। একটা গল্পে নয়ের দশকের কার্তিক আরিয়ান ও আরুষি শর্মার। আর একটা বীর ও জইয়ের। সিনেমাটিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় রয়েছেন রণবীর হুডা।

ট্রেলারে এক সেকেন্ডের জন্য দেখা গিয়েছে তাকে। জই ক্যারিয়ার সচেতন। ক্যারিয়ারই তার কাছে সব। বীরের সঙ্গে তার থাকা সম্ভব নয়। সংসারের বন্ধনে দমবন্ধ জইকে চায় না বীরও। ভালোবাসা ও ক্যারিয়ারের মধ্যে কোনটা বেছে নেবে জই?

কার্তিক আরিয়ান ও সারা আলি খানকে প্রথমবার পর্দায় দেখা যাবে। আর ট্রেলারে ঘনিষ্ঠ চুমুর দৃশ্যও রয়েছে। দুজনের রসায়ন বেশ ভালোই জমেছে। তবে ইমতিয়াজের শেষ কয়েকটা ছবির চিত্রনাট্য ঝুলেছে। গল্পে মশালা না থাকলে শুধুমাত্র প্রেম, বিরহ দিয়ে দর্শক ধরে রাখা কঠিন। বিশেষ করে এই ছবি তো মূলত শহুরে দর্শকদের জন্য। প্রথম ছবির ‘আহু আহু’ গানটি থাকছে। কার্তিক-সারার নাচের ডুয়েট দেখা যাবে। ১৪ ফেব্রুয়ারি ভালোবাস দিবসে মুক্তি পাবে ‘লাভ আজ কাল ২’।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: