সর্বশেষ আপডেট : ১৪ মিনিট ১১ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২০ ফেব্রুয়ারী ২০২০ খ্রীষ্টাব্দ | ৮ ফাল্গুন ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

পপিকে বিয়ে করবেন হিরো আলম!

বিনোদন ডেস্ক ::
বাংলাদেশের এক সময়ের জনপ্রিয় চিত্রনায়িকা পপিকে বিয়ে করার ইচ্ছা পোষন করেছেন হিরো আলম। অভিনেতা শাহরিয়ার নাজিম জয়ের সঞ্চালনায় একটি ইউটিউব শো-য়ে প্রয়োজনে পপিকেও বিয়ে করবেন বলে ইঙ্গিত দিলেন হিরো আলম।

তিনি বলেন, আমাদের দেশে অনেক নায়িকা আছেন। এখনও তারা বিয়ে করব করব করছেন। কিন্তু বয়স তো পেরিয়ে যাচ্ছে। অথচ এরা বিয়ে করছেন না। আমাদের ইসলাম-হাদিসে লেখা আছে ৪টি বিয়ে করা যাবে। কোনো নায়িকার যদি দায়িত্ব নিতে হয় তাহলে নিতেই পারি।

এরপরই সঞ্চালক জয় হিরো আলমকে প্রশ্ন করেন, এরকম কোনো নায়িকার নাম আপনি বলতে পারবেন যিনি আপনাকে বিয়ের প্রস্তাব দিলে আপনি রাজি হয়ে যাবেন?

উত্তরে হিরো আলম বলেন, পপির কথাই বলি। খালি বলে বিয়ে করবো, বিয়ে করবো বলে যাচ্ছেন। এখনও বিয়ে করছে না। এরকম অনেক নায়িকা আছেন যারা হয়তো বিয়ে করার জন্য রাজি হবেন। কলকাতা থেকেও অনেকে প্রস্তাব দেয়। আমি না করে দিই। বলি, আমার স্ত্রী আছেন। সন্তান আছে। তাই বিয়ে করবো না।

পাশাপাশি অবিবাহিত নায়িকাদের জন্য দুঃখপ্রকাশ করে তিনি বলেছেন, অনেক নায়িকা আছেন। তাদের কষ্ট দেখে আমার দুঃখ হয়। বয়স তো পার হয়ে যাচ্ছে। ওদের দুঃখ দূর করতে একটা আধটা বিয়ে করতেই পারি।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: