সর্বশেষ আপডেট : ৭ ঘন্টা আগে
শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০ খ্রীষ্টাব্দ | ৪ আশ্বিন ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

হাকালুকির বিলে মাছধরা নিয়ে সংঘর্ষে আহত ১০

বড়লেখা প্রতিনিধি :

হাকালুকি হাওরপারের একটি বিলে মাছধরাকে কেন্দ্র করে শুক্রবার দুপুরে দুই পক্ষের মধ্যে হামলা-সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে উভয়পক্ষের ১০ ব্যক্তি আহত হয়েছে। আহতদের ৭ জন হাসপাতালে চিকিৎসা নিয়েছে। হামলা ও সংঘর্ষের ঘটনায় এক পক্ষ অপর পক্ষের বিরুদ্ধে থানায় পাল্টাপাল্টি লিখিত অভিযোগ করেছে।

জানা গেছে, হাকালুকি হাওরের পূর্বপারের কটালপুর এলাকায় ‘মাঝর বিল’ নামক একটি জলাশয় পাম্প মিশিনে সেচ দিয়ে সহযোগী নিয়ে মাছ ধরছিলেন স্থানীয় মজনু মিয়া। এসময় ফৈয়াজ আলী ও নছিব আলী দলবল নিয়ে মাছ ধরায় বাধা দিলে উভয়পক্ষের মধ্যে সংঘর্ষ শুরু হয়। এতে মজনু মিয়া, লুবনা বেগম, সাহানা বেগম, উজ্জল মিয়া, আলী হোসেন, মাহিন আহমদ এবং অপরপক্ষের ফৈয়াজ আলী, সজ্জাদ হোসেন, এবাদুর রহমান প্রমুখ আহত হন। উভয়পক্ষের আহত ৮ জন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছেন। আহত মজনু মিয়া অভিযোগ করেন প্রতিপক্ষের নছিব আলী ও ফৈয়াজ আলী হঠাৎ দলবল নিয়ে হামলা চালিয়ে তার মালিকানাধীন সেচ দেয়া বিলের ৬০-৭০ হাজার টাকার মাছ লুট করেছে।

বড়লেখা থানার অফিসার ইনচার্জ মো. ইয়াছিনুল হক জানান, মাছধরা নিয়ে মারামারির ঘটনায় উভয়পক্ষই থানায় পৃথক লিখিত অভিযোগ দিয়েছে। পুলিশ তদন্তপূর্বক উভয় অভিযোগের ব্যবস্থা গ্রহণ করবে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: