সর্বশেষ আপডেট : ৬ ঘন্টা আগে
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১০ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

মুজিব বর্ষ পালনের সংবাদ গুরুত্ব সহকারে প্রচারের আহবান প্রধান তথ্য কর্মকর্তার

স্টাফ রিপোর্টার :

প্রধান তথ্য কর্মকর্তা সুরথ কুমার সরকার বলেছেন, সরকার ২০২০ সালকে মুজিব বর্ষ ঘোষণা করেছে। শুরু হয়েছে স্বদেশ প্রত্যাবর্তন দিবসের ক্ষণগণনা। বছরব্যাপী নানা কর্মসূচির মাধ্যমে সরকারি ও বেসরকারিভাবে মুজিব বর্ষ উদযাপনের প্রস্তুতি নেয়া হয়েছে। এসব কর্মসূচিতে প্রমাণ করে বঙ্গবন্ধু এ দেশের মানুষের হৃদয়ে স্থান করে নিয়েছেন। আগামী ১৭ মার্চ থেকে মুজিব বর্ষ পালনের সংবাদ সবগুলো সংবাদপত্রে গুরুত্ব সহকারে প্রচারের আহবান জানান তিনি । বৃহস্পতিবার রাতে সিলেট প্রেসক্লাব পরিদর্শন শেষে ক্লাব নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময়কালে তিনি এ আহবান জানান।

তিনি বলেন, এক সময়ের তলাবিহীন ঝুড়ি হিসেবে পরিচিত বাংলাদেশ এখন সারাবিশ্বে উন্নয়নের রোল মডেল। আমাদের বার্ষিক বাজেট ৫ লাখ কোটি টাকা ছাড়িয়ে গেছে। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ উন্নয়নের মহাসড়কে। বিভিন্ন মন্ত্রণালয়ের উন্নয়ন কর্মকান্ড তুলে ধরে তিনি বলেন, সিলেটসহ সারাদেশে ব্যাপক উন্নয়ন হচ্ছে। গত ১০ জানুয়ারি মুজিব বর্ষের লোগো উন্মোচনের সংবাদ জাতীয় ও স্থানীয় গণমাধ্যমে গুরুত্ব সহকারে প্রকাশিত হওয়ায় প্রধান তথ্য কর্মকর্তা গণমাধ্যমের প্রশংসা করেন।

প্রেসক্লাব সভাপতি ইকবাল সিদ্দিকীর সভাপতিত্বে এ সময় আরও উপস্থিত ছিলেন সিনিয়র তথ্য কর্মকর্তা আসাদুজ্জামান খান, সিলেটের পুলিশ সুপার মো. ফরিদ উদ্দিন, সিলেট বিভাগীয় তথ্য অফিসের উপ-পরিচালক জুলিয়া যেসমিন মিলি, অতিরিক্ত পুলিশ সুপার মাহবুব আহমদ, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুর রশিদ মো. রেনু, সহ-সভাপতি এম এ হান্নান, সহ-সভাপতি আবদুল কাদের তাপাদার, সাবেক সহ-সভাপতি মুহাম্মদ আমজাদ হোসাইন, সাবেক সাধারণ সম্পাদক ইকবাল মাহমুদ, সাবেক কোষাধ্যক্ষ খালেদ আহমদ, ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক মারুফ আহমদ, পাঠাগার ও প্রকাশনা সম্পাদক কবির আহমদ, কার্যনির্বাহী সদস্য আশকার ইবনে আমিন লস্কর রাব্বী, সাবেক পাঠাগার ও প্রকাশনা সম্পাদক খালেদ আহমদ, সাবেক কার্যনির্বাহী সদস্য দিগেন সিংহ প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: