সর্বশেষ আপডেট : ৮ ঘন্টা আগে
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

বি.বাড়িয়ায় উলামাদের উপর হামলার নিন্দা জমিয়তের

জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের নেতৃবৃন্দ এক বিবৃতিতে বলেছেন, ব্রাহ্মণবাড়িয়ায় নিরীহ আলেম-উলামা ও মাদরাসা ছাত্রদের উপর কাদিয়ানীদের নির্মমভাবে এবং ব্রাহ্মণ বাড়িয়ার খতমে নবুওয়াত মাদরাসা দখল করার প্রতিবাদ জানিয়েছেন এবং অবিলম্বে এই হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি ও কাদিয়ানীদেরকে রাষ্ট্রীয় ভাবে অমুসলিম ঘোষণার দাবী জানিয়েছেন।

নেতৃবৃন্দ আরো বলেন, ৯০ ভাগ মুসলমানের দেশে কাদিয়ানীরা এ সাহস পায় কোথা থেকে। যেখানে রাষ্ট্রের সর্বোচ্চ নীতি নির্ধারকরা বলে যাচ্ছেন মদিনার সনদের ভিত্তিতে রাষ্ট্র পরিচালিত হবে। সেই দেশে, সেই মদিনার নবী, শেষ নবী হযতর মুহাম্মদ (সাঃ)-কে অস্বীকারকারী কাদিয়ানীরা নিরীহ আলেম উলামাদের উপর হামলা করার মত দুঃসাহস দেখায়। আমরা মনেকরি এখনই এদের বিষদাত উপড়ে ফেলতে হবে এবং কাদিনীদের সকল পণ্য বর্জ্য করতে হবে।

বিবৃতিদাতারা হচ্ছেন জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ নির্বাহী সভাপতি ও সিলেট মহানগর সভাপতি শায়খুল হাদীস মাওলানা মনসুরুল হাসান রায়পুরী, সিলেট জেলা জমিয়তের আহবায়ক শায়খুল হাদীস মাওলানা আব্দুল মতিন ধনপুরী, জেলা জমিয়তের সিনিয়র যুগ্ম আহবায়ক মাওলানা আব্দুল মালিক মোবারকপুরী, কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মাওলানা আব্দুল মালিক চৌধুরী, সিলেট জেলা জমিয়তের যুগ্ম আহবায়ক মাওলানা কাজী আব্দুস সালাম রশিদী, যুগ্ম আহবায়ক-কেন্দ্রীয় নেতা মাওলানা হাফিজ আহমদ কবির আমকুনী, যুগ্ম আহবায়ক মাওলানা মুফতী আব্দুর রহমান কাসেমী, মাওলানা নেজাম উদ্দিন ও মাওলানা আব্দুল মতিন নবীগঞ্জী, সিলেট মহানগর জমিয়তের সহ সভাপতি হাফিজ খলিলুর রহমান, প্রিন্সিপাল মাহমুদুল হাসান ও মুফতী আলতাফুর রহমান, জেলা যুগ্ম আহবায়ক মাওলানা জুবায়ের আহমদ শায়েখে বাঘা, জেলা জমিয়তের সদস্য সচিব প্রিন্সিপাল মাওলানা নুরুল হক, যুগ্ম সদস্য সচিব মাওলানা আব্দুস সালাম ও মাওলানা রফিক আহমদ মহলী, মহানগর জমিয়তের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাওলানা আবু বকর সিদ্দিক সরকার, মাওলানা হাসান আহমদ, মাওলানা এম বেলাল আহমদ চৌধুরী, মাওলানা তোফায়েল আহমদ উসমানী প্রমুখ। বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: