সর্বশেষ আপডেট : ৯ ঘন্টা আগে
শনিবার, ২০ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

র‌্যাব অভিযানে তিন মাদক ব্যবসায়ী আটক

স্টাফ রিপোর্টার :

সিলেটের জৈন্তাপুর ও মৌলভীবাজারের কমলগঞ্জে র‌্যাব অভিযান চালিয়ে পেশাদার তিনজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে। উদ্ধার করা হয়েছে বিপুল পরিমান গাঁজা ও ইয়াবা ট্যাবলেট। ধৃত ব্যক্তিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের হয়েছে। গতকাল উদ্ধারকৃত আলামতসহ আসামীদের সংশ্লিষ্ট থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন র‌্যাব-৯ এর মিডিয়া কর্মকর্তা অতিরিক্ত পুলিশ সুপার মো. সামিউল আলম।

সুত্র জানায়, মৌলভীবাজারে কমলগঞ্জ থেকে ২৮৮ পিস ইয়াবা ট্যাবলেটসহ দুইজন পেশাদার মাদক ব্যবসায়ীকে আটক করে র‌্যাব। সোমবার রাতে মেজর ইশতিয়াক বিন ইউসুফ ও এএসপি মো. আব্দুল খালেকের নেতৃত্বে শ্রীমঙ্গল ক্যাম্পের একটি অভিযানিক দল রাধানগর ঈদগাহ মাঠ সংলগ্ন এলাকায় অভিযান চালিয়ে কমলগঞ্জ উপজেলার রাধানগর গ্রামের মৃত মকবুল মিয়ার ছেলে মুরাদ হোসেন (২৪) ও ভাদাইর দেউল গ্রামের ক্বারী লিয়াকত আলীর ছেলে কাউসার হোসেন মামুনকে আটক করে।

এদিকে, সিলেটের জৈন্তাপুর থেকে ২১ কেজি গাঁজাসহ শামীম আহমেদ ওরফে বুলেট শামীম (২৬) নামে এক পেশাদার মাদক ব্যবসায়ীকে আটক করে র‌্যাব। সোমবার দুপুরে এএসপি সত্যজিৎ কুমার ঘোষের নেতৃত্বে একটি দল উপজেলার হেমু মাজেরটুল এলাকায় নিজ বসত বাড়ি থেকে তাকে আটক করে। আটক মাদক ব্যবসায়ী হেমু ওই এলাকার আব্দুল খালেকের ছেলে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: