সর্বশেষ আপডেট : ৫ ঘন্টা আগে
শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০ খ্রীষ্টাব্দ | ৪ আশ্বিন ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

শ্রীমঙ্গলে কিশোরের লাশ উদ্ধার

শ্রীমঙ্গল সংবাদদাতা :
শ্রীমঙ্গলে ভুরভুরিয়া চা বাগান থেকে ইব্রাহিম মিয়া রকি (১৪) নামের এক কিশোরের লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার সকালে উপজেলার বধ্যভুমি ৭১ সংলগ্ন ফিনলে টি কোম্পানীর ভুরভুরিয়া চা বাগানের ভিতর থেকে এ লাশ উদ্ধার করা হয়। নিহত রকি শহরের ১০ নাম্বার ভানুগাছ রোড এলাকার মাংস ব্যবসায়ী দুলাল মিয়া’র ছেলে এবং শ্রীমঙ্গল ভিক্টোরিয়া উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্র।

পুলিশ নিহত রকি’র লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরণ করে। ঘটনার পরপর মৌলভীবাজারের সিনিয়র পুলিশ সুপার আশরাফুজ্জামান, পিবিআই মৌলভীবাজারসহ শ্রীমঙ্গল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে আলামত সংগ্রহ করে। এ ঘটনায় পুলিশ সন্দেহজনক ভাবে জালালিয়া রোডের জালাল উদ্দিনের পুত্র সজিব ও একই এলাকার আলী আজগরের পুত্র সোহান নামের দুই যুবককে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে।

নিহতের পিতা দুলাল মিয়া জানান, সোমবার রাত ৭টায় ৩টি মোটর সাইকেল নিয়ে রকি’র বন্ধু রিফাত, রনি, সোহান, অন্তর, সাব্বির ও স্টেশন এলাকার যাত্রাওয়ালীর মহিলার পুত্রসহ একটি বার্থডে পার্টিতে যাওয়ার জন্য ৫ হাজার টাকা নিয়ে বাসা থেকে বের হয়। এরপর থেকে তার আর খোঁজ পাওয়া যায়নি। সারারাত থানাসহ তিনি বিভিন্ন স্থানে খোঁজাখুজি করে সকাল বেলায় শহরের মাইকিং করেন। পরে লোক মারফত খবর পান চা বাগানের ভিতরে এক যুবকের লাশ পড়ে রয়েছে। তিনি ও তার স্ত্রী গিয়ে একটি গাছের সাথে গলায় বেল্ট ও মাফলার দিয়ে বাঁধা অবস্থায় তার ছেলে রকি’র লাশ সনাক্ত করেন।

এ ব্যাপারে শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ আব্দুস ছালেক জানান, এটি একটি পরিকল্পিত হত্যাকান্ড। আমাদের ধারণা তার বন্ধু বান্ধব তাকে শ্বাস রোধে হত্যা করে পরে গাছের সাথে বেঁধে রাখে। তিনি জানান, এ ঘটনায় জোরালো তদন্ত শুরু হয়েছে এবং খুব শীঘ্রই ঘটনার সাথে জড়িতরা ধরা পড়বে।

এদিকে, লাশ উদ্ধারের মর্মান্তিক ঘটনা জানার পর শহর ও আশপাশের এলাকা থেকে শত শত মানুষ ভিড় জমান এবং এক পর্যায়ে কিছু সময়ের জন্য ভানুগাছ সড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: