সর্বশেষ আপডেট : ৬ মিনিট ৫৮ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২৮ জানুয়ারী ২০২০ খ্রীষ্টাব্দ | ১৫ মাঘ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ঢাকার সিটি নির্বাচন স্বচ্ছ, অবাধ ও নিরপেক্ষ হবে: ওবায়দুল কাদের

সুষ্ঠু ভোট হলে বিএনপি প্রার্থীরা জয়ী হবে’ বিএনপি নেতাদের এমন বক্তব্যের জবাবে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি দাবি করতে পারবে না তাদের প্রার্থীরা এতো ভালো ও ক্লিন ইমেজের। তারা জয়ের স্বপ্ন দেখতেই পারেন। কারণ ঢাকার দুই সিটি করপোরেশন নির্বাচন সম্পূর্ণ অবাধ, সুষ্ঠু, স্বচ্ছ, নিরপেক্ষ ও ভয়মুক্ত হবে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার বরাতে তিনি জানিয়েছেন, সিটি করপোরেশনে নিরপেক্ষ, অবাধ ও সুষ্ঠু নির্বাচন উপহার দিতে নির্বাচন কমিশনকে সর্বাত্মক সহযোগিতা করা হবে।

সোমবার (১৩ জানুয়ারি) আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে কৃষক লীগের আয়োজনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে কৃষকের স্বাস্থ্যসেবা বিষয়ক আলোচনা সভায় এসব কথা বলেন তিনি।

কাদের বলেন, বিএনপি শুধু নালিশ আর অভিযোগ করে। নির্বাচনের ফল গণনা শেষ পর্যায়ে বলতে থাকে, নির্বাচনে জালিয়াতি হয়েছে, কারচুপি হয়েছে, পক্ষপাতযুক্ত নির্বাচন হয়েছে। এসব অবান্তর অভিযোগ তারা সিলেট সিটি নির্বাচনেও করেছে। পরে দেখা গেল তাদের প্রার্থী জিতেছে। তারপর তাদের ভোল পাল্টে ফেলেছে।

তিনি বলেন, আমাদের দলের প্রার্থী ভালো ও ক্লিন ইমেজের। প্রার্থীদের ইমেজের কোনও সংকট নেই। আমরা বিশ্বাস করি, জনগণ ক্লিন ইমেজের স্বচ্ছ ভাবমূর্তির প্রার্থীকেই ভোট দেবেন।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, আমাদের সামনে অনেক চ্যালেঞ্জ। অনেক শত্রুতা আছে, অনেক ষড়যন্ত্র আছে। শেখ হাসিনার উন্নয়ন ও অর্জনকে নস্যাৎ করার চক্রান্ত বাংলাদেশে আছে এবং সেটা প্রতিহত করতে হলে আমাদের শক্তিশালী সুশৃঙ্খল সংগঠন গড়ে তোলার বিকল্প নেই।

কৃষক লীগে বিতর্কিতদের স্থান না দেওয়ার আহ্বান জানিয়ে ওবায়দুল কাদের বলেন, বিতর্কিত কোনও লোক কৃষক লীগের কমিটিতে স্থান যেন না পায়।

সভায় সভাপতিত্ব করেন কৃষক লীগের সভাপতি সমীর চন্দ্র চন্দ। এসময় বক্তব্য রাখেন আওয়ামী লীগের কৃষি ও সমবায় সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, স্বাস্থ বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, স্বাধীনতা চিকিৎসক পরিষদের (স্বাচিপ) মহাসচিব ডা. এম এ আজিজ, কৃষক লীগের সাধারণ সম্পাদক উম্মে কুলসুম স্মৃতি প্রমুখ।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: