সর্বশেষ আপডেট : ৩৫ মিনিট ২৫ সেকেন্ড আগে
শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০ খ্রীষ্টাব্দ | ১১ আশ্বিন ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

কুশিঘাট এলাকায় সিলেট মহানগর বিএনপির কম্বল বিতরণ

সিলেট মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইন বলেছেন, বিএনপি তথা জিয়া পরিবার জনগণের প্রকৃত বন্ধু। বিএনপি যখনই ক্ষমতায় গিয়েছে জনগণের কল্যানে কাজ করে আর আওয়ামীলীগ ক্ষমতায় গেলে লুটপাট করে। জিয়া পরিবারের জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে ফ্যাসিস্ট আওয়ামী সরকার তিন বারের সাবেক সফল প্রধানমন্ত্রীকে ষড়যন্ত্রমুলক মামলায় ফরমায়েসী সাজা দিয়ে কারাগারে আটকে রেখেছে। দেশনায়ক তারেক রহমানের বিরুদ্ধে ফরমায়েসী সাজা ও মিথ্যা মামলা দিয়ে রাজনীতি থেকে মাইনাস করার ষড়যন্ত্র চলছে। কিন্তু বিএনপি হচ্ছে দেশপ্রেমিক জনতার দল।

জাতির যে কোন ক্রান্তিলগ্নে বিএনপি অতন্দ্র প্রহরী ভুমিকা পালন করেছে। কারাগারের অন্ধকার প্রকোষ্টে গুরুতর অসুস্থ থাকা সত্ত্বেও দেশনেত্রী অসহায় শীতার্ত মানুষের কথা ভুলেন নাই। তিনি কারাগার থেকে নেতাকর্মীদেরকে শীতার্থ মানুষের পাশে দাঁড়ানার নির্দেশ দিয়েছেন। দেশনেত্রীর নির্দেশে বিএনপি শীতার্ত মানুষের পাশে দাড়িঁয়েছে। মানবতার আহ্বানে সাড়া দিয়ে বিত্তবানদেরকেও শীতার্থ মানুষের পাশে দাড়াঁতে হবে।
তিনি রবিবার সিলেট মহানগর বিএনপির উদ্যোগে দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও দেশনায়ক তারেক রহমানের পক্ষে ২৪নং ওয়ার্ডের কুশিঘাট এলাকায় এলাকায় শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। ২৪নং ওয়ার্ড বিএনপির সভাপতি সৈয়দ বাবুলের সভাপতিত্বে, বিএনপি নেতা কয়েস আহমদ সাগর ও ময়নুল হক স্বাধীনের যৌথ পরিচালনায় অনুষ্ঠিত শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি আব্দুল কাইয়ুম জালালী পংকী, সহ-সভাপতি সাবেক কাউন্সিলার হুমায়ুন কবির শাহীন, সহ-সভাপতি কাউন্সিলার রেজাউল হাসান কয়েস লোদী, যুগ্ম সাধারণ সম্পাদক এমদাদ হোসেন চৌধুরী, দফতর সম্পাদক সৈয়দ রেজাউল করিম আলো, যুব বিষয়ক সম্পাদক মির্জা বেলায়েত হোসেন লিটন, বিএনপি নেতা রফিকুল ইসলাম, আরিফ হোসেন, জেলা যুবদলের আহ্বায়ক সদস্য কয়েস আহমদ, মহানগর যুবদলের আহ্বায়ক কমিটির সদস্য ইসহাক আহমদ ও আলী আহমদ আলম, ছাত্রদল নেতা আব্দুস সাজ্জাদ আরিফ, জাকুয়ান হোসেন, আব্দুল হাফিজ দেলোয়ার ও আলাল আহমদ প্রমুখ। বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: