সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
সোমবার, ৬ জুলাই ২০২০ খ্রীষ্টাব্দ | ২২ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

গোলাপগঞ্জে সড়ক দুর্ঘটনায় মোটর সাইকেল আরোহী নিহত

গোলাপগঞ্জ প্রতিনিধি:

গোলাপগঞ্জে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় এক যুবক প্রাণ হারিয়েছেন। গোলাপগঞ্জ মডেল থানার সামনে একটি এম্বুল্যান্স যুবকটির মোটর সাইকেলে ধাক্কা দিলে ঘটনাস্থলেই তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন। সড়ক দুঘটনায় নিহত মোটর সাইকেল আরোহী কামরুল হাসান মিন্টু(৩৩) গোলাপগঞ্জ পৌর এলাকার উত্তর ঘোষগাঁও গ্রামের সাবেক পৌর কাউন্সিলর ইউসুফ আলীর পুত্র। মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় একজন স্বাস্থ্যকর্মীর মৃত্যুতে গোলাপগঞ্জের সর্বত্র শোকের ছায়া নেমে এসেছে।

গতকাল রোববার বেলা অনুমান দেড়টায় সিলেট-জকিগঞ্জ সড়কের গোলাপগঞ্জ মডেল থানার সামনে বিয়ানীবাজার থেকে আসা এম্বুলেন্স (ঢাকা মেট্রো -চ-১৫৫৮৬২) গোলাপগঞ্জগামী মোটরসাইকেলকে (সিলেট-মেট্রো-হ ১১-৪২১০) ধাক্কা দেয়। এতে মটর সাইকেল আরোহী কামরুল হাসান মিন্টুর মাথায় গুরুতর জখম হয়, নাক মুখ দিয়ে প্রচুর রক্ত বের হয়। ঘটনাস্থল থেকে তাৎক্ষণিক তাকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়। গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্য মিজানুর রহমান মোটরসাইকেল আরোহীর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনাস্থল থেকে এম্বুলেন্স গাড়িটি থানায় নিয়ে আসা হয়েছে। নিহত মিন্টু রণকেলী লেকভিউ হাসপাতালে চাকুরী করতেন বলে প্রাপ্ত সংবাদে জানা যায়।
এদিকে গোলাপগঞ্জ উপজেলার বিশিষ্ট ব্যক্তিত্ব পৌরসভার সাবেক কাউন্সিলর ইউসুফ আলীর পুত্র কামরুল হাসান মিন্টুর মর্মান্তিক মৃত্যুতে শোক প্রকাশ করেছেন গোলাপগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট ইকবাল আহমদ চৌধুরী, গোলাপগঞ্জ পৌর মেয়র আমিনুল ইসলাম রাবেল, সিলেট ইবনেসিনা হাসপাতালের চেয়ারম্যান মাওলানা হাবিবুর রহমান, সিলেট পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর সভাপতি ও গোলাপগঞ্জ প্রেসক্লাব সভাপতি আব্দুল আহাদ, গোলাপগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র হেলালুজ্জামান হেলাল, গোলাপগঞ্জ বাজার বণিক সমিতির সভাপতি আলেকুজ্জামান আলেক, গোলাপগঞ্জ প্রেসক্লাবের সেক্রেটারী মাহফুজ আহমদ চৌধুরী, গোলাপগঞ্জ পৌর বিএনপির সাবেক সভাপতি মশিকুর রহমান মহি, গোলাপগঞ্জ নাগরিক কমিটির সভাপতি সৈয়দ আব্দুল মালেকসহ বিশিষ্ট ব্যক্তিবর্গ। তারা শোক প্রকাশ করে মরহুমের রুহেল মাগফেরাত কামনা করেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: