সর্বশেষ আপডেট : ৬ মিনিট ৪৭ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২৮ জানুয়ারী ২০২০ খ্রীষ্টাব্দ | ১৫ মাঘ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ঢাবিতে জালালাবাদ ছাত্রকল্যাণ সমিতির পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

ডেইলি সিলেট ডেস্ক ::

ঢাকা বিশ্ববিদ্যালয়স্থ সিলেটের ঐতিহ্যবাহী জালালাবাদ ছাত্র কল্যাণ সমিতির পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। শনিবার (১১ জানুয়ারি) সমিতির সভাপতি মো. শাহরিয়ার ও সাধারণ সম্পাদক তারেক আজিজ চৌধুরী স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
সমিতির কার্যক্রম সুষ্ঠুভাবে সম্পাদনের লক্ষ্যে আগামী এক বছরের (২০১৯-২০) জন্য ১৫৩ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে।
জালালাবাদ ছাত্র কল্যাণ সমিতির ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সাধারণ সম্পাদক তারেক আজিজ চৌধুরী কমিটির সকলকে অভিনন্দন জানিয়ে বলেন, সিলেটের ঐতিহ্যবাহী জালালাবাদ ছাত্রকল্যাণ সমিতিকে আরও গতিশীল করতে পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ করা হলো। সকলের সহোযোগিতায় আমরা সংগঠনকে এগিয়ে নিয়ে যাবো। পূর্ণাঙ্গ এ কমিটির মাধ্যমে আমরা প্রতিবছর ঢাকা বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা দিতে আসা শিক্ষার্থীদের ও ভর্তি পরবর্তী করণীয় বিষয়ে নবীন শিক্ষার্থীদের বিভিন্ন সহযোগিতায় কাজ করে যাবো।
সমিতির সভাপতি মোহাম্মদ শাহরিয়ার বলেন, পূর্ণাঙ্গ কমিটির মাধ্যমে আমাদের সাংগঠনিক কাজ আরো বেগবান হবে বলে আশা রাখি। প্রতিবছর ঢাকা বিশ্ববিদ্যালয়ে সিলেট তথা সারা বাংলাদেশ থেকে আগত শিক্ষার্থীদের সহায়তা কার্যক্রমে সম্পৃক্ত থাকবে নবগঠিত কমিটির সকল সদস্য। উল্লেখ্য, গত ২৩ এপ্রিল, ২০১৯ তারিখে ২১ সদস্য বিশিষ্ট আংশিক কমিটি ঘোষণা করা হয়।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: