সর্বশেষ আপডেট : ৬ ঘন্টা আগে
রবিবার, ১৯ জানুয়ারী ২০২০ খ্রীষ্টাব্দ | ৬ মাঘ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

চারুবিদ্যালয়ের ৪ দিনব্যাপী যুগপূর্তি অনুষ্ঠান আজ

সিলেটের ছবি আঁকার সৃজনশীল প্রতিষ্ঠান চারুপাঠ চারুবিদ্যালয়ের এক যুগপূর্তি অনুষ্ঠান শুরু আজ শনিবার থেকে। নগরীর পশ্চিম সুবিদ বাজারস্থ আনন্দনিকেতন স্কুলে ১১ জানুয়ারী ২০২০ থেকে ১৪ জানুয়ারী পর্যন্ত সকাল সাড়ে ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত ৪ দিনব্যাপী এ অনুষ্ঠান চলবে। অনুষ্ঠানে চারুপাঠ চারুবিদ্যালয়ের শিক্ষার্থী ও শিক্ষকবৃন্দসহ প্রায় হাজার খানেক অতিথি উপস্থিত থাকবেন।
অনুষ্ঠানের উদ্বোধন র‌্যালি আজ ১১ জানুয়ারী সকাল সাড়ে ৯টায় সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরীর নেতৃত্বে আনন্দনিকেতন স্কুলের সামনে থেকে শুরু হয়ে জালালাবাদ মোড় হয়ে অনুষ্ঠানস্থলে এসে শেষ হবে। ১৪ জানুয়ারী ২০২০ বিকাল ৩টায় সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হবে। চারুপাঠ চারুবিদ্যালয়ের প্রতিষ্ঠাতা পরিচালক ও চেয়ারম্যান মার্জিয়া হোসাইন পপি’র সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সিলেট বিভাগীয় কমিশনার মো. মোস্তাফিজুর রহমান পিএএ।
অনুষ্ঠানের ২য় দিন ১২ জানুয়ারী ২০২০ বিকাল ৩টায় অনুষ্ঠিত চিত্রাঙ্কন প্রতিযোগিতায় সিলেট নগরীর বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থী ও অভিভাবকসহ প্রায় ১০০০ লোকের সমাগম হবে। এতে পরিদর্শক হিসেবে উপস্থিত থাকবেন লিডিং ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর ড. মো. কামরুজ্জামান চৌধুরী এবং ট্রেজারার শ্রীযুক্ত বনমালী ভৌমিক।
এক যুগ পুর্তি অনুষ্ঠানে চিত্র প্রদর্শনী এবং চিত্রাঙ্কন প্রতিযোগিতার পুরস্কার ও সনদ প্রদান ছাড়াও রয়েছে চারুপাঠ চারুবিদ্যালয়ের শিক্ষার্থীদের প্রদর্শিত ছবিগুলোর মধ্যে নির্বাচিত ছবির বিশেষ পুরস্কার। বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: