সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০ খ্রীষ্টাব্দ | ৪ আশ্বিন ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

হিফজুল কুরআন সমাপনী পরীক্ষায় বোর্ডের সেরা মানিকগঞ্জ মাদরাসা

কানাইঘাট সংবাদদাতা:
তাহফিজুল কুরআন বোর্ড সিলেট এর এবারের হিফজ সমাপনী পরীক্ষায় শ্রেষ্ঠ হয়েছে কানাইঘাট উপজেলার মানিকগঞ্জ দারুল কুরআন হাফিজিয়া মাদরাসা। মাদ্রাসার মুহতামিম আব্দুল খালিক বৃহস্পতিবার জানান, এ মাদরাসা থেকে ০৮ জন পরীক্ষার্থী হিফজ সমাপনী পরীক্ষায় অংশগ্রহণ করে ৩জন বোর্ডের সম্মিলিত মেধা তালিকায় প্রথম, দ্বিতীয় ও পঞ্চম স্থান কৃতিত্বের সহিত সফলতা অর্জন করে। তারা হলো, আনাস বিন আব্দুর রহীম, জাহেদ আহমদ ও নাঈম হাসান।

প্রতিষ্ঠানটি এর পূর্বে ২০১৭ সালেও বোর্ডের সেরা প্রতিষ্ঠান হিসেবে নির্বাচিত হয়েছিল। ১৯৭৭ সালে এ মাদরাসা প্রতিষ্ঠার পর থেকে প্রতিবছরই হাফেজে কুরআন উপহার দিয়ে যাচ্ছে। যারা দেশে-বিদেশে অনেক সুনাম অর্জন করেছেন। প্রতিষ্ঠানের সাফল্যে আনন্দিত হয়ে মাদরাসা পরিচালনা কমিটির সভাপতি ও ইউনিয়ন পরিষদ সদস্য আলহাজ্ব নিজাম উদ্দিন সন্তোষ প্রকাশ করে বলেন, ‘এলাকাবাসী ও প্রবাসীদের সহযোগীতা অব্যাহত থাকলে একদিন প্রতিষ্ঠানটি জাতীয় পর্যায়ে উন্নতি লাভ করবে।’ প্রতিষ্ঠানের মুহতামিম জনাব হাফিজ আব্দুল খালিক প্রতিষ্ঠানের অভিভাবক, শিক্ষক মন্ডলী ও এলাকাবাসীকে ধন্যবাদ জানান।

বিশেষ করে প্রতিষ্ঠালগ্ন থেকে যারা অর্থ, সময় এবং শ্রম দিয়ে প্রতিষ্ঠানটিকে এগিয়ে নেওয়ার চেষ্টা করেছেন তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। ২ জানুয়ারী ২০২০ তারিখে তাহফিজুল কুরআন শিক্ষা বোর্ড সিলেটের হিফজ সমাপনী পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়। বোর্ডে মোট ৫২টি প্রতিষ্ঠানের দুই শতাধিক কুরআনে হাফেজ ছাত্র-ছাত্রী পরীক্ষায় অংশগ্রহণ করে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: