সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ২ এপ্রিল ২০২০ খ্রীষ্টাব্দ | ১৯ চৈত্র ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সন্ত্রাসী হামলায় গোয়াইনঘাটে স্ত্রী সন্তানসহ শিক্ষক আহত

গোয়াইনঘাট সংবাদদাতা :

গোয়াইনঘাটে সরকারি দায়িত্ব পালনে যাবার পথে ভাড়াটে সন্ত্রাসীদের আক্রমনে স্ত্রী (সহকারী শিক্ষিকা) সন্তানসহ পরিবারের সদস্যদের মারাত্মক আহতের ঘটনায় গোটা গোয়াইনঘাট বিক্ষুব্ধ হয়ে উঠেছে।উপজেলার সর্বস্থরের শিক্ষক সমাজের ডাকে পালিত হয়েছে মানববন্ধন। আর এই মানববন্ধনে একাত্মতা ঘোষণা করেছেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যানদ্বয়, বাংলাদেশ আওয়ামীলীগ গোয়াইনঘ্ট উপজেলা শাখার সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া হেলাল, মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি আঃ সহিদ ও উপজেলার সাংবাদিক নেতৃবৃন্দসহ সকলস্তরের মানুষ।

বৃহস্পতিবার বিকেল ৩টায় শহীদ মিনার প্রাঙ্গনে বিশাল এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। প্রঃ শিঃ ছালিক আহমদের পরিচালনায় মানববন্ধনে শিক্ষকসহ পরিবারের সদস্যদের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদ,শিক্ষকের উপর মিথ্যা মামলা প্রত্যহার ও হামলাকারী সন্ত্রাসীদের অবিলম্বে গ্রেফতার করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়ে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামীলীগ গোয়াইনঘাট উপজেলা শাখার সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া হেলাল, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যানদ্বয় আফিয়া বেগম, গোলাম আম্বিয়া কয়েস প্রঃ শিঃ আঃ সহিদ, নাজমুল হক মাহবুব উল আলম, প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক মিনহাজ উদ্দিন, প্রঃ শিক্ষক তাজ উদ্দিন,আঃ ছামাদ, আবুল হাসনাত জুয়েল, সহকারী শিক্ষক আসমুন নাহার আঃ শকুর, আনোয়ার হোসেন, জিয়াউর রহমান প্রমুখ।

মানববন্ধনে শিক্ষক পরিবারকে সন্ত্রসীকর্তৃক আক্রমনের অভিযোগ এনে প্রঃ শিঃ আঃ শহীদ বলেন তদন্তকারী কর্মকর্তা শিক্ষক পরিবারের সদস্যদের গ্রেফতারের হুমকি দিচ্ছেন তিনি বিষয়টি ওসির মাধ্যমে তদন্তের দাবি করেন। বক্তারা বলেন শিক্ষকের উপর মিথ্যা মামলা প্রত্যাহার এবং তার উপর সন্ত্রাসী হামলাকারীদের গ্রেফতার করা না হলে আরোও কঠোর কর্মসূচি ঘোষণা দেয়া হবে বলে মানববন্ধনে হুসিয়ারী উচ্চারন করা হয়। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবরে স্মারকলিপি প্রদান করেন শিক্ষক নেতৃবৃন্দ।

গত ৪ জানুয়ারি সকাল অনুমান ৮টায় পন্নগ্রাম সঃ প্রাথমিক বিদ্যালয়ের প্রঃ শিক্ষক মনোরঞ্জন কুমার দাস নিজ বাড়ি থেকে রিসোর্স সেন্টারে প্রশিক্ষনে আসার সময় পলাশের ঘাট নামক স্থানে সন্ত্রাসীরা আক্রমন করে, তার চিৎকারে স্ত্রী (একই বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা) সবিতা রানী দাস, সন্তান ও পরিবারের সদস্যরা ছুটে এলে তাদেরকে আহত করা হয়।প্রধান শিক্ষক মনোরঞ্জন জানান তিনি ৬ জানুয়ারি থানায় মামলা করেছেন।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: