সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
শুক্রবার, ১৪ অগাস্ট ২০২০ খ্রীষ্টাব্দ | ৩০ শ্রাবণ ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

এখন সীমান্ত সড়ক ও রেললাইন বাস্তবায়নের পালা — পরিকল্পনামন্ত্রী

সুনামগঞ্জ সংবাদদাতা :

সুনামগঞ্জবাসীর বহুল কাঙ্খিত সুনামগঞ্জে বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় অনুমোদন লাভ করায় জেলার সর্বস্তরের মানুষের মাঝে আনন্দ বিরাজ করছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়ে সুনামগঞ্জের সর্বস্তরের জনগণের উদ্যোগে বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে।
রোববার দুপুরে জেলা প্রশাসকের কার্যালয় চত্বর থেকে বিশ্ববিদ্যালয় অনুমোদনের রূপকার পরিকল্পনামন্ত্রী এমএ মান্নানের নেতৃত্বে আনন্দ মিছিলে জেলার, জামালগঞ্জ, তাহিরপুর, ধর্মপাশা, দিরাই, শাল্লা, দক্ষিণ সুনামগঞ্জসহ ১১ উপজেলা থেকে বিভিন্ন পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ, রাজনৈতিক দলের কর্মী, প্রশাসনের লোকজন, সাংবাদিকবৃন্দ, ছাত্র-শিক্ষক, কৃষক, শ্রমিকসহ নানা পেশার লোকজন বর্ণাঢ্য এই শোভাযাত্রায় অংশ নেন। এছাড়াও আনন্দ মিছিলে উপস্থিত ছিলেন সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য সুনামগঞ্জ ১ আসনের এমপি মোয়াজ্জেম হোসেন রতন, সুনামগঞ্জ-২ আসনের সংসদ সদস্য ড. জয়া সেন গুপ্তা, সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য পীর ফজলুর রহমান মিসবাহ, ৫ আসনের সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক, সংরক্ষিত আসনের সংসদ সদস্য শামীমা অক্তার খানম। এছাড়াও জেলা প্রশাসক মোহ্ম্মদ আব্দুল আহাদসহ প্রশাসনের কর্মকর্তাবৃন্দও আনন্দ শোভাযাত্রায় অংশ নেন।
গত বছরের ২০১৯ সালের ৩০ ডিসেম্বর সুনামগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় প্রকল্প মন্ত্রীসভার বৈঠকে অনুমোদন লাভ করেছে। ওই দিন সকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে অনুষ্ঠিত মন্ত্রীসভার বৈঠকে সুনামগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় অনুমোদন লাভ করে। পরিকল্পনামন্ত্রী এমএ মান্নানের নির্বাচনী প্রতিশ্রুতি ও জেলাবাসীর প্রতিশ্রুতি ছিল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, মেডিকেল কলেজ প্রতিষ্ঠার। মেডিকেল কলেজের কাজ শুরু হয়েছে। বিশ্ববিদ্যালয় বিলও অনুমোদন লাভ করেছে। এখন সীমান্ত সড়ক ও রেললাইন কার্যক্রম বাস্তবায়ন, হাওরের বজ্রপাত নিরোধক যন্ত্র স্থাপন হওয়ার পালা।
পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান বলেন, আমি সুনামগঞ্জবাসীকে দেওয়া কথা রাখতে পেরেছি। প্রধানমন্ত্রী বিশেষায়িত বিশ্ববিদ্যালয়টির অনুমোদন দিয়েছেন। প্রধানমন্ত্রী হাওরবাসীর প্রতি অত্যন্ত দরদী। আমাদের হাওর এলাকার কোন প্রকল্প বাদ দেননা। আমাদের উচিত প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে শক্তি, সমর্থন, সাহস জোগানো।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: