fbpx

সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
শনিবার, ৩০ মে ২০২০ খ্রীষ্টাব্দ | ১৬ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

মিরাবাজার থেকে আটক ৭ জনকে ডাকাতি মামলায় কারাগারে প্রেরণ


নগরীর মিরাবাজার এলাকার একটি বাসা থেকে অস্ত্রসহ আটক ৭ জনের বিরুদ্ধে কোতোয়ালি থানায় ডাকাতি মামলা দায়ের করা হয়েছে। শুক্রবার সেই মামলায় তাদেরকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে বলে জানিয়েছেন থানার ওসি সেলিম মিয়া।
বৃহস্পতিবার বিকালে মিরাবাজারের সেবক-৯ নম্বর রিয়াজ ভিলা থেকে র‌্যাব-৯ ওই ৭ জনকে আটক করে। এরা হচ্ছে, নগরীর উত্তর নবারুন এলাকার আব্দুল মালিকের ছেলে মাহবুব-উল মালিক, ইলেক্ট্রিক সাপ্লাই এলাকার মৃত গোলাম রহমানের ছেলে মো. জাহেদ, একই এলাকার আব্দুর রহমান মাসুমের ছেলে মো. আব্দুল্লাহ, সুনামগঞ্জের জামালগঞ্জের লক্ষীপুর গ্রামের বাসিন্দা, বর্তমানে নগরীর হাজারীবাগ এলাকার আমিরুল আহমেদের ছেলে গোলাম রব্বানী, শাহী ঈদগাহ এলাকার লায়েক আহমেদের ছেলে তারেক আহমেদ, ফাজিল চিশত এলাকার সমাই মিয়ার ছেলে সপু আহমেদ ও আম্বরখানা এলাকার আব্দুর রাজ্জাকের ছেলে কয়েছ আহমেদ সাগর।
বাসার মালিক আবিদ উদ্দিনের শ্যালক সাজু আহমদ জানান, বৃহস্পতিবার বিকালে কয়েকজন যুবক তার বোনের বাসায় হানা দেয়। খবর পেয়ে বাসায় গেলে ওই যুবকরা আগ্নেয়াস্ত্র দেখিয়ে ভয়ভীতি দেখায়। ওই সময় তারা বাসায় লুটপাটও চালায়। পরে র‌্যাব খবর পেয়ে তাদের আটক করে। র‌্যাব-৯ এর এসএসপি (মিডিয়া) মো. মনিরুজ্জামান জানান, ওইদিন ৭ জনকে আটক ও তাদের কাছ থেকে লুট করা অলঙ্কার, দেশীয় তৈরী পাইপগান, মোবাইল ও টাকা উদ্ধার করার পর থানায় হস্তান্তর করা হয়। তাদের বিরুদ্ধে ডাকাতি মামলা করা হয়েছে।
এদিকে স্থানীয় সুত্রে জানা গেছে, নগরীর বারুতখানা এলাকার আবদুল মালিক ফয়জু নামের এক ব্যক্তির সঙ্গে বাসার মালিকানা নিয়ে আবিদ উদ্দিনের বিরোধ রয়েছে। বাসার মালিকানা নিয়ে আদালতে মামলাও রয়েছে। ধারণা করা হচ্ছে জায়গা সংক্রান্ত বিরোধ নিয়ে ওই বাসায় যায় ৭ যুবক। সেখানে তারা ভয়ভীতি প্রদর্শণ ও লুটপাট করে থাকতে পারে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: