সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ৯ জুলাই ২০২০ খ্রীষ্টাব্দ | ২৫ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

গোয়াইনঘাটে জেডিসি-পিইসিইতে সন্তোষজনক ফলাফল

গোয়াইনঘাট প্রতিনিধি :
গোয়াইনঘাটে বইছে আনন্দের বন্যা। দেশের সর্ববৃহত দু‘টি পাবলিক পরীক্ষার ফলাফল জানতে সকাল থেকে শিক্ষক অভিভাবক শিক্ষার্থী অপেক্ষায় অপেক্ষমান। দৈনন্দিন কাজকর্মে মন বসছেনা চোট্ট মনিদের ফলাফল না জানা পর্যন্ত। দুপুর থেকে জেএসসি জেডিসির ফলাফল অন লাইনে পাওয়া শুরু হলেও পিইসিই ও ইবতেদায়ী সমাপনির ফল পেতে বেলা দু‘টা পর্যন্ত অপেক্ষা করতে হয়। ফলাফল পেয়ে গোটা উপজেলায় আনন্দের জোয়ার নেমে আসে। পড়ে মিষ্টি বিতরনের ধুম।
এবারে উপজেলার ৩৪টি বিদ্যালয়ে জেএসসি পরিক্ষার্থী ছিল মোট ৫ হাজার ১৯৯ জন। কৃতকার্য হয়েছে ৪ হাজার ৭৪৩জন। ২৬টি এ প্লাসসহ পাশের হার ৯১.২৩%। জেডিসিতে মোট ৪০৯ জন পরীক্ষার্থীর মধ্যে এ প্লাস ছাড়াই কৃতকার্য হয়েছে ৩১০জন, পাশের হার ৭৫.৭৯% জন। পিইসিই পরীক্ষায় মোট ১৩৬টি বিদ্যালয়ের ৫ হাজার ৮৯২ জন পরিক্ষার্থীর মধ্যে পাশ করেছে ৫ হাজার ২৯৭ জন। মোট এ প্লাস পেয়েছে ১৭০ জন এর মধ্যে বালক ৮৩জন। পাশের হার ৮৯.০৭%। ইবতেদায়ী সমাপনী পরীক্ষায় মোট ৮টি মাদ্রসার ২৬৬জন পরীক্ষার্থীর মধ্যে ৬টি এ প্লাস সহ পাশ করেছে ২৩৫জন, পাশের হার ৮৬.১৩%।
উপজেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আহমদ বলেন, অন্যান্য বারের চেয়ে এবারের ফলাফল ভাল তবে আরোও ভাল চাই। তিনি শিক্ষক অভিভাবক শিক্ষার্থীদের প্রতি অভিনন্দন জানান।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: