সর্বশেষ আপডেট : ৮ ঘন্টা আগে
মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০ খ্রীষ্টাব্দ | ১২ কার্তিক ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ৩০তম প্রতিষ্ঠা বার্ষিকীতে মতবিনিময়

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ৩০তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সিলেট জেলা নানা কর্মসূচী গ্রহণ করেছে। এ উপলক্ষে গতকাল মঙ্গলবার সিলেট কার্যালয়ে এক মতবিনিময় সভায় এ কর্মসূচি ঘোষণা করেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিচালক পরিতোষ কুমার কুন্ড। তিনি আগামীকাল ২ জানুয়ারী দিবস উপলক্ষে ১ ও ২ জানুয়ারী মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ভবন আলোকসজ্জিতকরণ, মাধকবিরোধী র‌্যালি, একটি স্কুল ও একটি কলেজে মাদকবিরোধী আলোচনা, জনসমাগমস্থলে মাদকবিরোধী শর্টফিল্ম প্রদর্শন, অবৈধ মাদক বিক্রেতা ও চোরাকারবারিদের বিরুদ্ধে বিশেষ অভিযান পরিচালনা, সিলেট বেতারে মাদকবিরোধী কথিকা পাঠসহ সপ্তাহ ব্যাপিক কর্মসূচি তুলে ধরেন। আগামী ২ জানুয়ারী মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ৩০তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সিলেট কার্যালয়ে সকাল ১০টায় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পন, জাতীয় সংগীত পরিবেশ এবং বেলুন ও পায়রা উড়িয়ে সপ্তাহ ব্যাপি প্রতিষ্ঠা বার্ষিকীর উপদ্বোধন করবেন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সিলেটের বিভাগীয় কমিশনার মো: মোস্তাফিজুর রহমান।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সিলেট রেঞ্জের ডিআইজি মো: কামরুল আহসান, মাদকদ্রব্য অধিদপ্তর সিলেট বিভাগীয় কার্যালয়ের অতিরিক্ত পরিচালক পরিতোষ কুমার কুন্ডু। সভায় সভাপতিত্ব করবেন সিলেটের জেলা প্রশাসক এম কাজী এমদাদুল ইসলাম।
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিচালক পরিতোষ কুমার কুন্ড ১ জানুয়ারী থেকে নভেম্বর পর্যন্ত মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সিলেট জেলা কর্তৃক পরিচালিত অভিযান, মামলা আলামতের তথ্য তুলে ধরেন। ১জানুয়ারী থেকে নভেম্বর পর্যন্ত মোট অভিযান পরিচালতি হয় ৭১৪টি, মামলা ২৪৪টি, ২৪৫জন আসামীকে আটক করা হয়। এছাড়া ৩৯৯৩ পিস ইয়াবা, ১০.৭৬৬ কেজি গাঁজা, ১৮৭ লিটার চোলাই মদ, ১৯৮০ লিটার ওয়াস, ৮৮ বোতল ফেনসিডিল, ২১ বোতল বিদেশী মদ উদ্ধার করা হয়। বিজ্ঞপ্তি

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: