সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
রবিবার, ১৯ জানুয়ারী ২০২০ খ্রীষ্টাব্দ | ৬ মাঘ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

তাহিরপুরে যুবলীগ সভাপতিসহ ৮ জনের বিরুদ্ধে মামলা

তাহিরপুর সংবাদদাতা :

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় তুচ্ছ বিষয়কে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনায় উপজেলা সদর ইউনিয়ন যুবলীগ সভাপতি সাজিদুর রহমান সাজিদসহ ৮ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। সোমবার সন্ধ্যায় সংঘর্ষের ঘটনাটি ঘটে। এ ঘটনায় তাহিরপুর সদর ইউনিয়ন যুবলীগের সভাপতি সাজিদুর রহমান সাজিদ ও বীর নগর গ্রামের আরশাদ আলীর ছেলে তালহাকে আটক করে মঙ্গলবার সকালে সুনামগঞ্জ জেল হাজতে পাঠিয়েছে তাহিরপুর থানা পুলিশ।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গত রোববার সন্ধ্যায় সদর ইউনিয়ন যুবলীগের সভাপতি ও বীরনগর গ্রামের বাসিন্দা সাজিদুর রহমান সাজিদের সাথে মধ্য তাহিরপুর গ্রামের তামিম আহমেদ লিংকনের উপজেলা পরিষদের সামনে গেইটে কথা কাটাকাটি ও হাতাহাতি হয়। এ সময় উপস্থিত স্থানীয় লোকজন তাদের তাৎক্ষনিকভাবে বিষয়টি মিমাংসা করে মিলিয়ে দেন। পরিবর্তিতে এই ঘটনাটি দু’পক্ষের আত্মীয় স্বজনের মধ্যে জানাজানি হলে সোমবার সন্ধ্যায় তাহিরপুর বাজারে বাচ্ছু মিয়ার চায়ের দোকানে সাজিদ ও লিংকনের লোকজন কথা কাটাকাটির পর সংঘর্ষে জড়িয়ে পড়ে।
খবর পেয়ে তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আতিকুর রহমান, এস আই মুস্তোফা, দি¦পংকরসহ সঙ্গীয় ফোর্স নিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ আনেন। সংঘর্ষে ১৫জন আহত হয়। সংঘর্ষের সময় ছুরিকাঘাতে গুরুতর আহত অবস্থায় উপজেলা ছাত্রদল নেতা তামিম আহমেদ লিংকন(২৫)কে উদ্ধার করে তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকগন তাকে উন্নত চিকিৎসার জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করে। অন্যান্য আহতদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।
এ বিষয়ে তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আতিকুর রহমান এ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় মোতাহার ইসলাম নামে একজন বাদী হয়ে সদর ইউনিয়ন যুবলীগের সভাপতি সাজিদুর রহমান সাজিদসহ ৮ জনের নাম উল্লেখ করে মামলা দায়ের করেছে। আটক দু’জন আসামীকে সকালে সুনামগঞ্জ জেল হাজতে পাঠানো হয়েছে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: