সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২০ খ্রীষ্টাব্দ | ১৫ ফাল্গুন ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বৃদ্ধাশ্রমেই প্রেম অতঃপর বিয়ে

বৃদ্ধাশ্রমে প্রেম অতঃপর সেখানেই বিয়ে করে সর্বত্রই আলোচনার জন্ম দিয়েছেন এক দম্পতি। ওই দম্পতির নাম মেনন (৬৭) ও লক্ষ্মী আমলের (৬৫)। ভারতের কেরালার একটি বৃদ্ধাশ্রমে এ ঘটনা ঘটেছে। জীবনের বয়স হলেও মনের বয়স হয়নি এমনটাই বুঝালেন এই দম্পতি। জীবনসায়াহ্নে নিজেদের নিঃসঙ্গতার গল্প করতে করতে গড়ে ওঠে বন্ধুত্ব; এরপর সেই বন্ধুত্ব গড়ায় প্রেমে। শেষ পর্যন্ত প্রেমের পরিণতি হিসেবে বিয়ের পিঁড়িতে বসে সাড়া ফেলে দিয়েছেন তারা। তাদের বিয়ে ও বিয়ের ছবি এখন সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল।

এনডিটিভির প্রতিবেদনে বলা হয়েছে, রাজ্যের ত্রিশুর জেলার রামবারমাপুরমের সরকারি এক বৃদ্ধাশ্রমে গত শনিবার এই বিয়ের আয়োজন করা হয়। বিয়েতে কনে লক্ষ্মী পরেছিলেন লাল সিল্কের শাড়ি এবং চুলে ছিল ফুলের মালা। আর বর কোচানিয়ান পরনে ছিল ঘিয়ে রঙের ঐতিহ্যবাহী মুণ্ডু ও শার্ট।

বৃদ্ধাশ্রমের তত্ত্বাবধায়ক জয়কুমার বলেন, দুর্দান্ত অনুষ্ঠানের মাধ্যমে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। লক্ষ্মী ও কোচানিয়ান ৩০ বছর ধরে পরস্পরকে চেনেন। কোচানিয়ান লক্ষ্মীর স্বামীর সহকারী ছিলেন। লক্ষ্মীর স্বামী মারা যান আজ থেকে ২১ বছর আগে। স্বামীর মৃত্যুর পর তিনি এত দিন আত্মীয়দের সঙ্গে ছিলেন। বছর দুয়েক আগে এই বৃদ্ধাশ্রমে আসেন। আর কোচানিয়ান মাত্র দুই মাস আগে এই বৃদ্ধাশ্রমে আসেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: